স্টাফ করেসপন্ডেন্ট,ঢাকা: জাতীয়ববি পার্টি আগামী ৫ জানুয়ারির জাতীয় নির্বাচনে যাবে না বলে মন্তব্য করেছে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিশেষ উপদেষ্টা ও মুখপাত্র ববি হাজ্জাজ বলেছেন, । তিনি বলেন, নির্বাচনে অংশগ্রহণ বিষয়ে সাবেক প্রেসিডেন্ট এরশাদ এখনো অনড় অবস্থানে আছেন।

লন্ডন থেকে পাঠানো এক ভিডিও বার্তায় গণমাধ্যমকে বুধবার বিকেলে এসব কথা জানান তিনি।তিনি বলেন, দআমি এরশাদ ও মহাসচি হাওলাদারের সঙ্গে নিরবিচ্ছিন্ন যোগাযোগ রখছি।’

ববি হাজ্জাজ আরো বলেন, ‘সব দলের অংশগ্রহণ ছাড়া জাতীয় পার্টি নির্বাচনে যাবে না। এ সিদ্ধান্তই চূড়ান্ত। পার্টির চেয়ারম্যান শুরু থেকে এটা বলে আসছেন। আগামীতেও তিনি এ মত পাল্টাবেন না। যারা এর বাইরে বিভিন্ন রকমের কথা বলছেন, তার সঙ্গে পার্টির কোনো সংশ্লিষ্টতা নেই।

প্রসঙ্গত, গত ১৪ ডিসেম্বর শনিবার গুলশানের নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন ববি হাজ্জাজ। এরপরই প্রায় ২০ ঘণ্টা আত্মগোপনে ছিলেন তিনি। ওই সময় তিনি র‌্যাব কার্যালয়ে জিজ্ঞাসাবাদ অবস্থায় ছিলেন বলেও জানা গেছে। সংবাদ সম্মেলনের ২০ ঘণ্টা পর লন্ডনে পাড়ি জমান তিনি।

এ নিয়ে শুরু নানা বিতর্ক ও বিভ্রান্তিকর তথ্য শোনা যাচ্ছে। তার ঘনিষ্ঠদের মধ্যে কেউ বলছেন তাকে বিদেশ যেতে বাধ্য করা হয়েছে। আবার কেউ বলছেন তিনি নিজের ইচ্ছাতেই লন্ডনে গিয়েছেন।অবশ্য লন্ডনে যাওয়ার পরে ববি হাজ্জাজ নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন, ‘নিজ ইচ্ছায়