electionস্টাফ করেসপন্ডেন্ট, নরসিংদী : দুই স্বতন্ত্র প্রার্থী নরসিংদীতে দুটি আসনে মহাজোট প্রার্থীর সঙ্গে লড়ছেন । এতে মহাসঙ্কটে পড়েছে মহাজোট প্রার্থীরা। নরসিংদীর ৫টি আসনের মধ্যে নরসিংদী-৪ ও ৫ এ বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহাজোট প্রার্থী বিজয়ী হয়েছেন।

নির্বাচনী আমেজ নেই নরসিংদী-১ আসনে প্রার্থীদের মাঝে । তবে পলাশ ও শিবপুর আসনের ভোটাররা পেয়েছেন কিছুটা নির্বাচনী স্বাদ। কারণ মহাজোট প্রার্থীর সঙ্গে দুই স্বতন্ত্র প্রার্থীর লড়াইয়ে জমে ওঠেছে নির্বাচনী এলাকা।

নরসিংদী-১ সদর : এ আসনে মহাজোট প্রার্থী সাংসদ লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম হীরুর (নৌকা) সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয় পাটির সাবেক সাংসদ এরশাদের আইন ও কর বিষয়ক উপদেষ্ট অ্যাড. মোস্তফা জামাল বেবী (লাঙ্গল)।

নরসিংদী-২ পলাশ : নরসিংদী-২ পলাশ আসনে স্বতন্ত্র প্রার্থী রয়েছেন অনেকটা শক্ত অবস্থানে। কারণ জোটের আসন ভাগাভাগির সমীকরণে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপের মনোনয়ন বাতিল করে জাতীয় সমাজতান্ত্রিক দলের (ইনু) জায়েদুল কবিরকে মনোনয়ন দেয়ার ক্ষুব্ধ আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা সাংসদ দিলীপের ভাই স্বতন্ত্র প্রার্থী কামরুল আশরাফ খানের পক্ষে মাঠে নেমেছেন।

নরসিংদী-৩ শিবপুর : এ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে কেন্দ্র থেকে যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আলহাজ সিরাজুল ইসলাম মোল্লার নাম প্রথমে শোনা গেলেও শেষ পর্যায়ে মহাজোটের প্রার্থী জহিরুল হক মোহনের নাম ঘোষণা করা হয়।

এ প্রেক্ষিতে সাংসদ জহিরুল হক ভূইয়া মোহনের (নৌকা) সঙ্গে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী হিসাবে যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা (হাঁস)।