ভোলাভোলা প্রতিনিধি: ভোলা জেলা যুবদল হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করলে আ’লীগের নেতা-কর্মীরা সেই মিছিলে হামলা চালায়। আ’লীগের এ হামলায় ১৫ জন নেতা-কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যা ৭ টায় আ’লীগ এ হামলার ঘটনা ঘটায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা পৌনে ৭টার দিকে জেলা বিএনপির কার্যালয় থেকে যুবদল হরতালের সমর্থনে একটি মিছিল বের করে। মিছিলটি শহরের বাংলা স্কুল মোড় এলাকায় যাওয়ার সাথে সাথে আ’লীগের নেতা-কর্মীরা অতর্কীতভাবে হামলা চালায়। এ সময় উভয় দলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উভয় দলের ১৫ নেতা-কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এতে উত্তেজিত নেতা-কর্মীরা ২টি মোটর সাইকেল ও ২টি রিকশা ভাঙচুর করে। এক পর্যায়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে পৌঁছলে যুবদলের নেতাকর্মীরা অন্যত্র চলে যায়।

এদিকে শহরের বরিশালিয়া দালানের সামনের রাস্তায় টায়ার জ্বালিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে হরতাল সমর্থনকারীরা। এছাড়া শহরের বেশ কয়েকটি স্থানে হরতালের সমর্থনে ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে নেতা-কর্মীরা।

ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুলতান মাহমুদ জানান, বর্তমানে শহরের পরিস্থিতি শান্ত রয়েছে। নাশকতা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।