সোহা আলীস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহা আলী খান দীর্ঘদিন যাবত প্রেমিক কুনাল খেমুর সঙ্গে ‘লিভ টুগেদার’ করছেন। সম্প্রতি তাদের লিভ টুগেদার ভাঙ্গনের পথে রয়েছে বলে পতৌদির এই রাজকণ্যা নিজেই স্বীকার করেছেন। সম্প্রতি মিড-ডে’র স্টার টক শোতে সোহা এ কথা স্বীকার করেন।

সোহা বলেন, ‘কুনাল সম্প্রতি অন্য নারীর প্রতি আসক্ত হয়ে পড়েছেন। সে প্রায়ই বাসায় বিলম্বে ফেরে। এ নিয়ে আমাদের মধ্যে মনমালিন্যও শুরু হয়েছে।’

কুনাল সম্প্রতি একটি ছবিতে এক নায়িকা সঙ্গে ঘনিষ্টভাবে পোজ দিয়েছেন। এতে সোহা তেলেবেগুনে জ্বলে উঠেছেন। শুধু সোহাই নন। সোহা যখন অন্য নায়কের সাথে অভিনয় করেন তখন কুনালেরও নাকি তেমনই হিংসা হয় বলেন জানান তিনি। এ নিয়ে দুজনের মাঝে নানা রকম ঝগড়াও হয়।

এরপর সোহা অবশ্য কথা ঘুরিয়ে বলেন, তাদের এ ঝগড়া বেশিক্ষণ স্থায়ী হয় না। বেশির ভাগ ক্ষেত্রে তারা দুজনেই সেটা সমাধান করে থাকেন।

এ বিষয়ে সোহা বলেন, “কুনাল যখন অন্য কারো সাথে রোমান্টিক দৃশ্যে অভিনয় করে আমি খুবই ঈর্ষান্বিত হই। বিশেষ করে ওকে তখন খুন করতে ইচ্ছে হয়।”

বেশ ক’বছর ধরে বলিউডের এই প্রেমিক যুগল তাদের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক গড়ে তুলেছেন। এরই মধ্যে তারা লিভ ইন সম্পর্কেও আবদ্ধ হন। তবে বিয়ের ব্যাপারে এখনো কিছুই ভাবছেন না তারা।