স্টাফ করেসপন্ডেন্ট, পুনম পান্ডমুম্বাই: জীবনে প্রথমবারের মতো লাইভ কনসার্টে অংশ নিয়েছিলেন বলিউডের বিতর্কিত মডেল-অভিনেত্রী পুনম পান্ডে। তাই নিজের মধ্যে উৎসাহের কোনো কমতি ছিলো না। এজন্য ব্যাপক অনুশীলনও করেছেন তিনি।

তবে অনুষ্ঠানে যোগ দেয়ার পনই পুনমের উৎসাহ আর শেষ পর্যন্ত স্থায়ী হয়নি। কনসার্টে পুনম পারফর্ম করবেন, এটা শুনেই অনুষ্ঠানস্থলে অনেক লোক জড়ো হয়েছিলেন। বিপুল পরিমাণ লোককে সামাল দিতে হিমশিম খাচ্ছিল নিরাপত্তাকর্মীরা। তবে শেষরক্ষা হয়নি।

অনুষ্ঠানস্থলের এক লোকের হাতে শ্লীলতাহানির শিকার হতে হয়েছে পুনমকে। ওই সময় লোকটি অপ্রকৃতিস্থ অবস্থায় ছিলেন। পুনমের দুঃস্বপ্ন ওখানেই শেষ হয়নি। পুনমের জন্য বরাদ্দকৃত কক্ষেও কয়েকজন মাতাল লোক ঢুকে পড়ে। এ সময় পুনমের সঙ্গে ১৫০ জন নিরাপত্তাপরক্ষী থাকলেও তারা তাকে সুরক্ষা দিতে পারেননি।

শ্লীলতাহানির শিকার হয়ে শুধুই ভয় পাননি, আর জীবনেও নতুন বছর উদযাপনে আয়োজিত কোনো অনুষ্ঠানে আর নাচবেন না বলেন শপথ নিয়েছেন পুনম।

পুনম বলেন, “বিশ্বাস করুন, এটা ঠিক নয় হয়নি। অনুষ্ঠানে পুরুষরা সবাই মাতাল ছিলেন। আমি সব নারী সেলিব্রেটিকে উপদেশ দেবো, তার যেনো নতুন বছর উদযাপন অনুষ্ঠানগুলো এডিয়ে চলেন। আপনার সম্মান ও জীবন কখনই টাকা দিয়ে কেনা যাবে না। জীবনে আমি কখনই এ পরিমাণ ভয় পাইনি। জীবনে আমি আর কখনই এটা করতে যাব না।” সূত্র: ইন্ডিয়া টুডে।