বিএনপি-পুলিশ সংঘর্ষসিরাজগঞ্জ: জেলার চামড়াপট্টি এলাকায় বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ  রাবার বুলেট ছুড়েছে। এতে বিএনপি এবং এর অঙ্গ সংগঠনের ১২ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে ইবি রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ১৮ দলের সদস্য সচিব আজিজুর রহমান দুলালের নেতৃত্বে বিএনপি মিছিল বের করার চেষ্টা করলে পুলিশের বাধদেয়।

একই সময় এস এস রোডে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু এবং  হোসেনপুর এলাকা থেকে জেলা যুবদলের সাধারণ সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবুর নেতৃত্বে পৃথক দুটি মিছিল বের করা হয়।

হোসেনপুর এলাকা থেকে বের হওয়া মিছিলটি ফজলুল হক রোড হয়ে ঢাকার রোড দিয়ে চামড়াপট্টি এলাকায় পৌঁছালে মিছিলকারীদের লক্ষ্য করে পুলিশে রাবার বুলেট ছুড়ে। এ সময় মিছিলকারীরা চান্দালী মোড়ের দিকে যেতে থাকলে পুলিশ ধাওয়া করে আবারো রাবার বুলেট ছুড়তে থাকে। পরে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

এতে বুলেটের আঘাতে বিএনপি এবং অঙ্গ সংগঠনের ১২ নেতাকর্মী আহত হন। আহতরা হলেন- ১১নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক, মনোয়ারুল ইসলাম নিপু, যুবদল কর্মী তুহিন, লেলিন, বুলবুল, শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাসমত আলী, ছাত্রদল কর্মী রাসেল, বাবু, ইউসুফ, মিম, ছোট বাবু, হাসান।