সিংড়া,নাটোর: সিংSingra (Natore) BNP Pic-11.01.14-1ড়া পৌর বিএনপির সভাপতি ও ম্যাব মহাসচিব মেয়র শামিম আল রাজি বলেছেন, আ’লীগ সরকার গুম, হত্যা, সন্ত্রাস ও মিথ্যা মামলার রাজনীতিতে ব্যস্ত।

ভোটার বিহীন তামাশার নির্বাচন ও গণ গ্রেফতার করে জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করা যাবে না।

বিএনপির চেয়ারপার্সন বেগম জিয়ার ঘোষিত কর্মসূচী অনুযায়ী লাগাতার অবরোধে রাজপথে থেকে ফ্যাসিবাদী সরকারকে দাঁত ভাঙ্গা জবাব দেয়ার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।

শনিবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল শেষে বাসষ্ট্যান্ডে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে মেয়র শামিমের নেতৃত্বে এক বিশাল মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

শহর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাখার সভাপতিত্বে বক্তব্য রাখেন, থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান বজলার রহমান বাচ্চু, সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান শারফুল ইসলাম বুলবুল, দপ্তর সম্পাদক আদেশ আলী,

কেন্দ্রীয় শ্রমিকদল নেতা আবুল হোসেন, শহর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, থানা যুবদলের সভাপতি তায়েজুল ইসলাম, শহর যুবদলের আহবায়ক রুহুল আমিন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি,

শহর যুবদলের যুগ্ম আহবায়ক রেজাউল করিম বাবলু, আবু সাইদ পলাশ, আমরা জিয়ার সৈনিক সিংড়া শাখার সভাপতি শরীফুল হাসান মৃধা সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। অন্যান্য বক্তারা অবিলম্বে ভোটার বিহীন তামাশার নির্বাচন বাতিল করে তত্বাবধায়ক সরকার পূণর্বহালের দাবি জানান।