বিএনপির সম্পাদকসহ আটক ২৫রাজশাহী : রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল মনিরকসহ বিএনপি’র মোট ২৫ জন নেতাকর্মীকে আটক করেছে মহানগর পুলিশ।

শুক্রবার গভীর রাতে নগরীর টিকাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে বোয়ালিয়া থানার পুলিশ হয়। একই রাতে নগরীর বিভিন্ন স্থান থেকে আরো ২৪ জনকে আটক করে পুলিশ।

রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি জিয়াউর রহমান জিয়া আজকের বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকমকে জানান, শনিবার বিএনপির বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে নগরীজুড়ে ভাংচুর ও নাশকতার আশঙ্কায় রাতে পুলিশি অভিযানে সন্দেহভাজনদের আটক করা হয়েছে। থানায় রেখে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

এডভোকেট কামরুল মনির প্রসঙ্গে ওসি বলেন, নগর বিএনপির নেতারা পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলায় গ্রেফতার এড়াতে গা ঢাকা দিয়েছেন। এরপর থেকে এডভোকেট কামরুল মনির জেলা ও নগর বিএনপির পক্ষ থেকে বিভিন্ন আন্দোলন কর্মসূচি ঘোষণা করছেন। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। কোনো মামলায় গ্রেফতার করা হবে কিনা তা পরে দেখা হবে।

কামরুল মনির ছাড়া অন্য আটককৃতদের মধ্যে বোয়ালিয়া থানায় ১৯, নগরীর মতিহার থানায় ৪ এবং রাজপড়া থানায় ১ জন রয়েছেন বলে থানার কর্তব্যরত কর্মকর্তারা নিশ্চিত করেছেন।