নাটোর: নাটোরের বড়াইগ্রাম উbaraigram_nator_picপজেলায় মুখোশধারীর ছুরিকাঘাতে এক সম্পন্ন হিন্দু কৃষক নিহত হয়েছেন। হামলায় আহত হয়েছেন তার স্ত্রী ও এক আত্মীয়।

শনিবার মধ্যরাতে উপজেলার বাগডোম মণ্ডলপাড়ায় শোবার ঘরে ঢুকে হরিপদ মণ্ডল (৫০) ও তার স্ত্রীর ওপর হামলা হয় বলে জানিয়েছে পুলিশ।বড়াইগ্রাম থানার ওসি মোহাম্মদ ইব্রাহিম  বলেন, রাতে ঘটনাটি তাদেরকে জানানো হয়নি।

সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ঘুরে দেখে আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেছে।

প্রতিবেশীরা জানান, আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে হরিপদের মৃত্যু হয়। তার স্ত্রী বিশকা রাণিকে (৪৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ছোট ভাই চৈতন্য মণ্ডল বলেন, তার ভাইয়ের অনেক সম্পদ থাকলেও কোনো সন্তান ছিল না। প্রতিবেশীদের সঙ্গেও তার কোনো বিবাদ ছিল না।

ঘাতকরা ছাদের সিঁড়িঘর কেটে বাড়িতে ঢুকেছিল জানিয়ে তিনি বলেন, কী কারণে এই হত্যাকাণ্ড- পুলিশ তা বোঝার চেষ্টা করছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিহতের ভাইয়ের মেয়ে মিতা রাণি জানান, রাত সাড়ে ১২টার দিকে চিৎকার শুনে চাচার ঘরে গিয়ে দেখেন, এক মুখোশধারী হরিদপ দম্পতিকে ছুরি মারছে। হামলাকারী তকেও কুপিয়ে আহত করে চলে যায়।

তার চিৎকার শুনে পাশের বাড়ি থেকে চৈতন্য মণ্ডল ও প্রতিবেশী চিত্তরঞ্জন মণ্ডল ছুটে আসেন। তারা আহত দম্পতিকে উদ্ধার করে বনপাড়ার একটি ক্লিনিকে নিয়ে যান। হাসাপাতালে নেয়ার পথেই মারা যান হরিপদ।এদিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।