লালমনিরহাট: লালমনিরলালমনিরহাটহাট কালীগঞ্জে ধর্ষনের স্বীকার এক হিন্দু নারী নিরাপত্তা পুলিশ হেফাজতে  কন্যা সন্তান প্রসব করেছেন।কালীগঞ্জ থানার মামলা সূত্রে জানা গেছে কালীগঞ্জ থানার মদাতি ইউনিয়ন বিএনপি’র সভাপতি তোজাম্মেল হোসেন এর বাড়ীতে পূর্ববিছনদই গ্রামের এক অসহায় নারী দিন মজুরের কাজ করত।

এরই ফাঁকে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে। প্রকৃতির খেয়ালে এক পর্যায়ে সন্তান সম্ভাবা হয় । পরে স্থানীয়দের মাঝে বিচারের দারস্থ হয় ঐ ধর্ষিতা নারী।

কিন্তু অপরাধের সাথে জড়িত ব্যাক্তি প্রভাবশালী বলে এ ঘটনার কোনরুপ সুরাহা না হওয়ায় সে আইনের আশ্রয় গ্রহন করেন। এ ব্যাপারে তোজামের সহযোগী সহ ২ জনকে অভিযুক্ত করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। মামলা  নং জি আর ২৭৩/১৩। দীর্ঘদিন থেকে নিরাপত্তাহীনতায় ভুগছিলেন ঐ ধর্ষিতা ।

তার পক্ষে মামলাটির উকিল ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নিলে রোববার গভীর রাতে সে একটি কন্যা সন্তান প্রসব করেন। এ বিষয়ে এ্যাডভোকেট,মশিউর রহমান জানান, আগামী ৩০ জানুয়ারী আদালতে আসামীর হাজিরার তারিখ রয়েছে। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ  সোহরাব হোসেন জানান, বিষয়টি দ্রুততার সাথে খতিয়ে দেখা হবে। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।