অমৃতাস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: বলিউড হলিউড এখন নগ্ন ছবির ছড়াছড়ি। অভিনেত্রী অমৃতা নগ্ন ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এবার ইন্টারনেটে প্রকাশ পেল বলিউড অভিনেত্রী অমৃতা আরোরার নগ্ন ভিডিও।

ভিডিওটি সম্প্রতি ইন্টারনেটে প্রকাশ পেলে তা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। অমৃতার এই নগ্ন ভিডিও এরই মধ্যে বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, ভিডিওটিতে গোসলের পর নিজের কাপড় একে একে খোলার দৃশ্য রয়েছে অমৃতার। এরপর পুরোপুরি নগ্ন হয়ে বিভিন্ন অঙ্গভঙ্গিতে পোজ দিয়েছেন এই অভিনেত্রী। ভিডিওটির শিরোনামে লেখা রয়েছে ‘অমৃতা’স লেটেস্ট নুড ভিডিও’।

এই ভিডিওটি নতুন করে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছে অমৃতাকে। এরই মধ্যে ভিডিওটি নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম রিপোর্ট প্রকাশ করেছে। আর এই সংবাদের মাধ্যমেই বিষয়টি সম্পর্কে জেনেছেন অমৃতাও।

তবে ভিডিওটি তার নয় বলে দাবি করেছেন অমৃতা। অমৃতার নগ্ন এই ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে কোন একটি বাসায়। এটি দেখলেই বোঝা যায় বেশ কয়েকটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে এর জন্য। ভিডিওচিত্রটি দেখলে যে কেউই খুব সহজেই বুঝে যাবেন এটি অমৃতা আরোরারই। বর্তমানে এই ভিডিও নিয়ে বেশ বিব্রতকর অবস্থায়ও পড়েছেন তিনি।

এ বিষয়ে অমৃতা বলেছেন, এটা একদমই বানোয়াট। আমার বিরুদ্ধে চক্রান্ত। কোনভাবেই আমার ভিডিও না এটি। এ ধরনের কাজ করার কোন কারণও আমার নেই। কেউ ইচ্ছা করেই আমার সম্মানহানির জন্য এটি করেছে। বিষয়টি আমার জন্য বিব্রতকর। আমি গুগুলসহ সংশ্লিষ্ট সব ওয়েবসাইটে অভিযোগ পাঠিয়েছি। তাদের উত্তরের অপেক্ষায় আছি। দেখা যাক কি হয়।