চট্টগ্রাম: police_picচট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় পুলিশ কনস্টেবল খুন হয়েছেন। নিহত কনস্টেবলের নাম নায়েক ফরিদুল আলম (৪২)।

তিনি স্পেশাল রিজার্ভ ফোর্সের কনেস্টেবল। সোমবার রাত ১১টার দিকে আগ্রাবাদ জাম্বুরি ফিল্ড এলাকায় মুমূর্ষুস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সেখানে তার মৃত্যু হয়। পুলিশ জানায়, নিহত ফরিদুলের পায়ে দুটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ডাক্তারা জানিয়েছেন, তার শরীরে ইঞ্জেকশনের মাধ্যমে বিষাক্ত কিছু প্রবেশ করিয়ে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ এক সিএনজি আটোরিকশা চালককে আটক করেছে।সিএমপির ডবলমুরিং জোনের সহকারী কমিশনার (এসি) হাসানুজ্জামান জানান,

রিজার্ভ ফোর্স হিসেবে ফরিদুল দামপাড়া পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তার বাসা নগরীর আগ্রাবাদের সিএন্ডবি কলোনীতে।

রাতে বাসায় ফেরার সময় তিনি হত্যাকাণ্ডের শিকার হয়েছে। তবে তাকে কে বা কারা কিভাবে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তার পায়ে দুটি কাটা আঘাত রয়েছে।ডবলমুরিং থানার ওসি কাজী মতিউর ইসলাম জানান,

রাত পৌনে ১১টার দিকে একজন সিএনজি চালক আগ্রাবাদ এলাকার টহল পুলিশকে জানায় জাম্বুরি ফিল্ডের কাছে এক পুলিশের লাশ পড়ে আছে। তখন টহল পুলিশ তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন।

ওসি জানান, জিজ্ঞাসাবাদের জন্য উক্ত সিএনজি চালককে আটক করা হয়েছে। তার কাছ থেকে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করছি। জানা গেছে, নায়েক ফরিদুল আলমের বাড়ি নোয়াখালী জেলায়। তার বিস্তারিত পারিবারিক পরিচয় তাৎক্ষণিকভাবে পুলিশ জানাতে পারেনি। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।