road_accident_picএস.এস শোহান, বাগেরহাট: বাগেরহাটে বিআরটিসি বাসের ধাক্কায় স্কুল ছাত্রী ও ব্যাটারি চালিত ভ্যানের চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কচুয়া উপজেলার বাধাল রবি’র টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।এসময় আরো  ৩ জন আহত হয়েছেন।

আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়ার পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।নিহতরা হলেন , বি.কে মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী ফারজানা আকতার(১৩) ও ব্যাটারি চালিত ভ্যানের চালক আলামিন সেখ(৩৭)।

ফারজানা কচুয়া উপজেলার বাধাল গ্রামের আলহাজ উদ্দিন শেখের মেয়ে। তার বাড়ি মোড়েলগঞ্জের দৈবঞ্জহাটি গ্রামে।আহতরা হলেন,কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের ঝন্টু চক্রবর্ত্তীর ছেলে শিমুল চক্রবর্ত্তী,

নিহত ফারজানার বাবা আলহাজ উদ্দিন শেখ ও মসনি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মিনারা বেগম। মিনারা বেগম বাধাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান আব্দুল কাদের স্ত্রী।

কচুয়া থানার অফিসার ইন চার্জ আবু জিহাদ খান স্থানীয়দের বরাত দিয়ে জানান, খুলনা থেকে পিরোজপুর গামী একটি বিআরটিসি বাস পিছন থেকে একটি ব্যাটারি চালিত ভ্যানকে ধাক্কা দেয়। এসময় ভ্যান চালক ঘটনাস্থলে নিহত হয় এবং ভ্যানে থাকা ফারজানাকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এছাড়া ভ্যানে থাকা আরো তিনজন আহত হয়।