oishe_rahamanস্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা:  মা-বাবার হত্যাকারী বকেযাওয়া ঐশী রহমানের জামিন নামঞ্জুরের আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত । স্ত্রী স্বপ্না রহমানসহ পুলিশের স্পেশাল  ব্রাঞ্চের (পলিটিক্যাল শাখা) ইন্সপেক্টর মাহফুজুর রহমান হত্যা মামলায় আটক আসামী মেয়ে ঐশী রহমান।

রবিবার সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর জামিন আবেদন নামঞ্জুর করেন এবং ঐশীকে ও লেভেল পরীক্ষা দেয়ার সুবিধার্থে কারাবিধি অনুসারে বই-খাতা সরবরাহের জন্য কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

এর আগে বুধবার জামিন আবেদনের শুনানির জন্য দিন ধার্য করেন ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আলমগীর কবীর রাজ।

কারাগারে থেকে ঐশী ও লেভেল পরীক্ষা দিতে চায়। পরীক্ষার প্রস্তুতির জন্য তাকে বই-খাতা সরবরাহ করতে জামিনের জন্য আবেদন করেছিলেন এডভোকেট প্রকাশ রঞ্জন বিশ্বাস।

উল্লেখ্য, গত বছর ১৬ আগস্ট সন্ধ্যায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের ইন্সপেক্টর মাহফুজ রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানের ক্ষত-বিক্ষত মরদেহ রাজধানীর মিন্টো রোডের চামেলীবাগে নিজ বাসা থেকে উদ্ধার করে পুলিশ। ওই হত্যাকান্ডের পর ঐশী রহস্যজনকভাবে নিখোঁজ ছিল। পরদিন ১৭ আগস্ট দুপুরে ঐশী পল্টন থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

মাহফুজুর রহমান ও স্বপ্না রহমানের ২ সন্তান মেয়ে ঐশী রহমান ও ছেলে ঐহী রহমান। ঐশী ধানমন্ডির  অঙফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের ও লেভেলের শিক্ষার্থী। আর ঐহী রহমান রাজারবাগ পুলিশ লাইন স্কুলের ছাত্র।