ঠাকুরগাঁও: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেছেন, মহান মুক্তি যুদ্ধের ৪৩ বছরেও দেশটা সবার হতে পারেনি। এখনও সাম্প্রদায়িক সন্ত্রাস দাঙ্গা চলচ্ছে। সাম্প্রদায়িক হামলা করে আর কেউ রেহাই পাবেনা। যেখানেই সাম্প্রদায়িক সন্ত্রাস হবে সেখানেই পৌছে যাবে গণজাগরণ মঞ্চ।

সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে এবং সাম্প্রাদয়িক সন্ত্রাস প্রতিরোধের  ৩ দফা দাবি নিয়ে গণজাগরণ মঞ্চের উদ্যোগে  শুক্রবার থেকে শুরু হওয়া তিন দিনের ঢাকা-ঠাকুরগাঁও রোড মার্চের শেষ দিনে ঠাকুরগাঁর গড়েয়া অনুষ্ঠিত এক সমাবেশে দেয়া বক্তৃতায় ডা.ইমরান এসব কথা বলেন।

গণজাগরণের মুখপাত্র ডা.ইমরান বলেন, তিনি সাম্প্রদায়িক সন্ত্রাস দমনের জন্য কঠোর আইন ও আক্রমণকারিদেও বিচারের জন্য বিশেষ ট্রাইব্যুনাল গঠনের দাবি জানান।

স্লোগান কন্যা লাকি আক্তার বলেন, অনেক হরিদাসিদের সিঁথির শিদুর আর সম্ভ্রমের বিনিময়ে অর্জিত হয়েছে এ দেশের স্বাধীনতা। তাই সাম্পদায়িক হামলা অবশ্যই রুখে দেবে বাংলা। সন্ধ্যা ৭ টায় শান্তি পূণ্য ভাবে সমাবেশ শেষ হয়।

রোরবার দিনাজপুর হয়ে বিকাল সাড়ে ৩ টায় ঠাকুরগাঁওয়ে  পৌছেন গণজাগরণ। অধ্যক্ষ রাজিউর রহমান রাজুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্লোগান কন্যা লাকি আক্তার,সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী,জেলা পরিষদ প্রশাসক সাদেক কুরাইশী,প্রেস ক্লাব সভাপতি আখতার হোসেন রাজা,অধ্যক্ষ সৈয়দ মেরাজুল হোসেন,অ্যাড.ইন্দ্রনাথ রায়,অ্যাড.মকবুল হোসেন বাবু,

সিনিয়র সাংবাদিক মনসুর আলী,মুক্তি যোদ্ধা আব্দুল মান্নান, জসিয়ার রহমান, মোশারুল ইসলাম প্রমুখ। সমাবেশে মুক্তি যোদ্ধা,রাজণীতি সাংবাদিক,শিক্ষক,আইনজীবী,ডাক্তারসহ বিভিন্ন পেশার নারী পুরুষ যোগ দেন। গণজাগরণ মঞ্চ আশাহত আমজনতাকে যেন নতুন করে আশার সঞ্চার ঘটায়।