kamal1দেশ প্রতিক্ষণ, ঢাকা : সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যাকাণ্ডে যেই জড়িত থাকুক তাকে ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, হত্যাকাণ্ডে যত বড় শক্তিশালী কিংবা প্রভাবশালী জড়িত থাকুক না কেন; অবশ্যই তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। সরকার সন্ত্রাস ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। হত্যাকারীকে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

শনিবার রাজধানীর মহাখালীতে আইপিএইচ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাংবাদিক হত্যায় শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরুর জড়িত থাকার প্রমাণ মিললে অবশ্যই তাকে গ্রেফতার করা হবে। কেউ আইনের ঊর্ধ্বে নন। তিনি যত বড় প্রভাবশালী হন না কেন; তাকে আইনের আওতায় নিয়ে বিচার করা হবে।

বৃহস্পতিবার সিরাজগঞ্জের শাহজাদপুর স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের সময় পৌর মেয়র হালিমুল হক মীরুর ব্যক্তিগত শর্টগানের গুলিতে আহত হন দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আবদুল হাকিম শিমুল। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা যান।