Monali-Thakur-In-Cream-Suitদেশ প্রতিক্ষণ, ডেস্ক : এর আগে বিভিন্ন রিয়ালিটি শো-এর বিচারকের আসনে তাঁকে দেখেছেন দর্শক। আপাতত তিনি ‘রাইজিং স্টার’-এ একই ভূমিকায়। আর বিচারকের আসনে থাকার কারণেই নাকি তাঁর ছোট পোশাক পরা চলবে না! তিনি গায়িকা মোনালি ঠাকুর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মোনালির একটি ছবিতে কমেন্ট করেন এক অনুরাগী। ওই অনুরাগী লেখেন, তিনি মোনালির ভক্ত। কিন্তু যেহেতু মোনালি বিচারকের আসনে রয়েছেন, প্রতিযোগীদের সঠিক পথ দেখাচ্ছেন, তাই তাঁর নাকি ছোট পোশাক পরা উচিত নয়। ওই পোশাকে মোনালির পায়ের অনেকটা অংশ দেখা যাচ্ছে। আর তা দেখে ওই অনুরাগীর নাকি অস্বস্তি হচ্ছে।

এর জবাবও সোশ্যাল ওয়ার্ল্ডেই দিয়েছেন মোনালী। গায়িকা লিখেছেন, তাঁকে ছোট পোশাক পরতে দেখে যদি কারও অস্বস্তি হয়, সেটা তাঁর মানসিক বিকৃতি। এটাতে মোনালীর কোনও দায় নেই। এমনকী এই পরিস্থিতিতে কোনও মেয়েরই কোনও দায় নেই। ছোট পোশাক পরাটা যে কারও ব্যক্তিগত পছন্দের বিষয় বলেই মন্তব্য করেছেন গায়িকা। পরে অবশ্য মোনালী নিজের সোশ্যাল পেজ থেকে ছবি সহ গোটা মন্তব্যই ডিলিট করে দিয়েছেন। ব্লক করে দিয়েছেন মন্তব্যকারীকেও। ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, এই বিষয়টা নিয়ে আর আলোচনা হোক তা চান না তিনি।