zoooooসোহাগ রাসিফ,জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ‘প্রাণিবিদ্যা এলামনাই এসোসিয়েশন’র সদস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্ধেধন করা হয়।

২১ শে ফেব্রুয়ারী, সকাল ১০ টায় প্রাণিবিদ্যা বিভাগের মিলনায়তনে এ কার্যক্রমের শুভ উদ্ধেধন করেন বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল আলীম। এ সময় প্রাণিবিদ্যা বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, সহযোগী অধ্যাপক জনাব এ.এইচ.এম.শফিউল্লাহ্ হাবিব,ড. হাবিবুন নাহার সহ বিভাগীয় বিভিন্ন শিক্ষক, প্রাক্তন ও বর্তমান বিভিন্ন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
তার আগে প্রাণিবিদ্যা বিভাগ এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সকল ভাষা শহীদদের স্মরন করে বিশ্ববিদ্যালয় কেন্দ্রিয় শহীদমিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

‘প্রাণিবিদ্যা এলামনাই এসোসিয়েশন’র উদ্ধেধনী অনুষ্ঠানে বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল আলীম বলেন,“বিভাগের এলামনাই এসোসিয়েশন, দীর্ঘদিনের চাহিদার একটি।সিনিয়র জুনিয়র সম্পর্ক জোরদারের লক্ষ্যে এই সংগঠনের তুলনা নেই। জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্যদের তুলনায় অপেক্ষাকৃত নতুন বিশ্ববিদ্যালয় হলেও এই ব্যাপারে জবি খুব এগিয়ে। প্রাণিবিদ্যা এলামনাই এসোসিয়েশন এগিয়ে নিতে বিভাগ সর্বান্তক সহযোগিতা করবে। অচিরেই সব ব্যাচের শিক্ষার্থীরা মিলে একটা রি-ইউনিয়ন করার আহ্বান করছি।”

উল্লেক্ষ্য,জবির প্রাণিবিদ্যা বিভাগ থেকে স্নাতকোত্তর শেষ করা সকল শিক্ষার্থী এ এলামনাই এসোসিয়েশনের সদস্য হতে পারবে। সদস্য ফরম বিভাগে পাওয়া যাবে। ‘প্রাণিবিদ্যা এলামনাই এসোসিয়েশন’র বর্তমান আহ্বায়ক বিশ্ববিদ্যালয়ের ১ম ব্যাচের ইমরান নিশাত ও সদস্য সচিব ২য় ব্যাচের রাশেদুল আহমেদ।