4bmv10141ce1aboc9e_800C450দেশ প্রতিক্ষণ, ডেস্ক : ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী বলেছেন, মানব সমাজকে ধ্বংস করার উদ্দেশ্যে ইহুদিবাদীদের ষড়যন্ত্রের অংশ হিসেবেই খুব সম্ভবত পশ্চিমা দুনিয়ায় নারীকে ভোগ্যপণ্য হিসেবে তুলে ধরা হয়েছে।

তিনি আজ (রোববার) তেহরানে নবীনন্দিনী হযরত ফাতিমা জাহরা (সা.আ.)’র পবিত্র জন্মবার্ষিকী উপলক্ষে আহলে বাইতপ্রেমীদের এক সমাবেশে ভাষণ দিচ্ছিলেন।

পাশ্চাত্যে ‘লিঙ্গ সমতা’ ও ‘লিঙ্গভিত্তিক ন্যায়বিচার’ নামের যে শ্লোগান দেয়া হচ্ছে সেকথা উল্লেখ করে তিনি বলেন, আল্লাহ প্রদত্ত জ্ঞান দিয়ে ন্যায়বিচার চিনতে হয়। নারীকে যিনি সৃষ্টি করেছেন নারীর চলার পথের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা তাঁর চেয়ে ভালো আর কেউ দিতে পারে না বলে তিনি উল্লেখ করেন।

আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী বলেন, যেসব পশ্চিমা চিন্তাবিদ একদিন লিঙ্গ সমতার দাবি নিয়ে মাঠে নেমেছিলেন তারা আজ এর কুফল দেখে অনুতাপ প্রকাশ করছেন।

ইরানের সর্বোচ্চ নেতা দোজাহানের মহিয়সী নারী হযরত ফাতিমা জাহরা (সা. আ.)কে প্রকৃত নেতা, আদর্শ মা ও আদর্শ সহধর্মিনী হিসেবে উল্লেখ করে বলেন, হযরত ফাতিমা হচ্ছেন মুসলিম নারীর জন্য পরিপূর্ণ আদর্শ।