photo-1490095911দেশ প্রতিক্ষণ, ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২০০১ সালে ভারতকে গ্যাস দেওয়ার মুচলেকা দেওয়ার পাশাপাশি ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এবং যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় এসেছিল বিএনপি।

আজ মঙ্গলবার বিকেলে মাগুরায় আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দেওয়া বক্তব্যে শেখ হাসিনা এ কথা বলেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশে দুর্নীতি, জঙ্গিবাদ, লুটপাট ও অর্থপাচার হয়। আর আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে। দেশের উন্নয়নে আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে সবাইকে এক পতাকাতলে আসার আহ্বান জানান তিনি।

২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচন হবে উল্লেখ করে আবারও নৌকায় ভোট চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “২০০১ সালে বাংলাদেশের সম্পদ, বাংলাদেশের গ্যাস ওই ভারতের কাছে বিক্রি করবে বলে মুচলেকা দিয়ে আমেরিকা আর ওই ভারতের ‘র’-এর ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসে। আমি এক আল্লাহ রাব্বুল আলামিন ছাড়া আরো কাছে মাথা নত করি না, ভয়ও করি না। বাংলাদেশের মানুষের আর্থসামাজিক উন্নয়নের জন্য, বাংলাদেশের মানুষকে ক্ষুধা ও দারিদ্র্য থেকে মুক্তি দেওয়ার জন্য আমার জীবনকেও আমি উৎসর্গ করেছি। শুধু আপনাদের দোয়া চাই, আশীর্বাদ চাই। আপনাদের সহযোগিতা চাই যেন এই বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে পারি।’