dividentদেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হবে। কোম্পানি দুইটি হচ্ছে- ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স ও অ্যাপেক্স ট্যানারি লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: বিমা খাতের কোম্পানি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পরে।

উল্লেখ্য, ২০১৫ সালে কোম্পানিটি ৩৯ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল। ‘এ’ ক্যাটাগরির কোম্পানিটি ২০০৫ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

অ্যাপেক্স ট্যানারি: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি অ্যাপেক্স ট্যানারি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৭ পর্যন্ত সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা। উল্লেখ্য, কোম্পানিটি ২০১৬ সালে ৪০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।