Dhaka-Securitiesদেশ প্রতিক্ষণ, ঢাকা: ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সদস্য ঢাকা সিকিউরিটিজ লিমিটেড অফিসিয়াল ওয়েবসাইট চালু করেছে। সম্প্রতি এই সাইটটি উদ্বোধন করেন মেঘনা গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামাল।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেঘনা গ্রুপের উপদেষ্টা নিয়াজ হাবিব, সিনিয়র মহা-ব্যবস্থাপক ইউসুফ আলী (কস্ট অ্যান্ড বাজেট) ও ঢাকা সিকিউটিজের প্রধান পরিচালন কর্মকর্তা লুৎফুল করিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ বিষয়ে ঢাকা সিকিউরিটিজের প্রধান পরিচালন কর্মকর্তা লুৎফুল করিম বলেন মেঘনা গ্রুপ একটি বৃহৎ ব্যবসায়ী প্রতিষ্ঠান হিসাবে সব ব্যবসায়ে সফলতার চিহ্ন রেখে যাচ্ছে,কাজ করছে দেশের আর্থ সামাজিক উন্নয়নে। ঢাকা সিকিউরিটিজ লিমিটেড মেঘনা গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান। এটি ২০১২ সাল থেকে ব্রোকারেজ সেবা প্রদান করে আসছে। ঢাকা সিকিউরিটিজ একদল উদ্দমী তরুন ও পুজিবাজারের অভিজ্ঞতা সম্পূর্ণ লোকবল দিয়ে পরিচালিত হচ্ছে।

তিনি আরও বলেন, বিনিয়োগকারীদের জন্য একটি অফিসিয়াল ওয়েটসাইট চালু করেছি। এ সাইটে পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানির আর্থিক প্রতিবেদন ও কোম্পানির অন্নান্য তথ্য থাকবে। এছাড়াও কম খরচে বিনিয়োগকারীদেরকে ট্রেড সুবিধা দিয়ে যাচ্ছি। ভবিষ্যতে আরও সুযোগ সুবিধা প্রদানের চেষ্টা করে যাচ্ছি। যা বিনিয়োগকারীদের প্রতিযোগীতামূলক ব্যবসা পরিচালনায় সাহায্য করবে।