Dividends-1দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্তি ৭৮ কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে ১৬ কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য ‘নো ডিভিডেন্ড’ ঘোষণা করেছে।

৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিগুলো শেয়ারহোল্ডারদেন জন্য এই লভ্যাংশ ও নো ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে ও সংশ্লিষ্ট কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

বারাকা পাওয়ার : বারাকা পাওয়ার লিমিটেড ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬৩ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ১২ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১৪ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ নভেম্বর।

বিডি থাই অ্যালুমিনিয়াম: বিডি থাই অ্যালুমিনিয়াম লিমিটেড ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ১৭ পয়সা। এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৯ টাকা ১২ পয়সা।

আগের বছর একই সময়ে ছিল ২৩ টাকা ৯২ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা আগামী ১৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

জিকিউ বলপেন: জিকিউ বলপেন লিমিটেড ১০ শতাংশ ক্যাশ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৫ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৬০.০২ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.০৩ টাকা (নেগেটিভ)।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৪ জানুয়ারি সকাল ১১টায় জিকিউ বিল্ডিং, বড় মগবাজার, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

ড্যাফোডিল কম্পিউটার্স : ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড ১৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ১৯ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২১ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

নূরানী ডাইয়িং: নূরানী ডাইং লিমিটেড ১০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৫ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২.৭৬ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.০৪ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ ডিসেম্বর সকাল ১০টায় পেনিনসুলায় চট্টগ্রাম অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ১৬ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

ইয়াকিন পলিমার: ইয়াকিন পলিমার লিমিটেড ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে ২১ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

জেনারেশন নেক্সট: জেনারেশন নেক্সট ফ্যাশন লিমিটেড ১০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৯ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১২.৭৫ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.০৩ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৩ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গনে, আশুলিয়া, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৬ নভেম্বর।

হাওয়েল টেক্সটাইল: হাওয়েল টেক্সটাইল লিমিটেড ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ২ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৭ টাকা ৫৬ পয়সা।

আগামী ১২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৭ নভেম্বর।

প্যাসিফিক ডেনিমস: প্যাসিফিক ডেনিমস লিমিটেড ১২.৫০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৮৩ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৭.২০ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৭ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২০ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিউট, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ : অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ২২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৭ টাকা ৭ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১৪ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

গ্লোবাল হেভি ক্যামিকেল : গ্লোবাল হেভি ক্যামিকেল লিমিটেড ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৩ টাকা ২৮ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২১ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

মিরাকল ইন্ডাস্ট্রিজ : মিরাকল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ৭ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৩ টাকা ৫৬ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ৯ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

দেশবন্ধু পলিমার: দেশবন্ধু পলিমার লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২১ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ নভেম্বর।

সেন্ট্রাল ফার্মা : সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৭৮ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৭ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর।

ফার কেমিক্যাল : ফার কেমিক্যাল লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ২৪ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২০ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

অলিম্পিক এক্সেসরিজ : অলিম্পিক এক্সেসরিজ লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৭ পয়সা। আর এনএভি হয়েছে ১৬ টাকা ১৮ পয়সা।

আাগামী ২৭ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট ঘোষণা করা হয়েছে ১৯ নভেম্বর।

মুন্নু সিরামিক : মুন্নু সিরামিক লিমিটেড ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ বোনাস লভ্যাংশ। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯৪ টাকা ৩২ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৮ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

বেঙ্গল উইন্ডসোর: বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক লিমিটেড ১০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে। আলোচ্য বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৮৫ টাকা। আর চলতি বছরের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাড়িয়েছে ২৬.২৮ টাকায়।

কোম্পানির বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ ও স্থান এখনো জানানো হয়নি। তবে আগামি ১৬ নভেম্বর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে।

মুন্নু জুট স্ট্যাপলার্স : মুন্নু জুট স্ট্যাপলার্স লিমিটেড ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫২ টাকা ২৫ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৮ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

আজিজ পাইপস : আজিজ পাইপস লিমিটেড ৫ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৩ টাকা ৭১ পয়সা নেতিবাচক।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৪ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

অ্যাক্টিভ ফাইন : অ্যাক্টিভ ফাইন লিমিটেড ২৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪৬ পয়সা।

এএফসি এগ্রো : এএফসি এগ্রো লিমিটেড ২০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪৯ পয়সা।

নুরানী ডায়িং : নুরানী ডায়িং লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৫ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৭৬ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১৪ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

ফরচুন সুজ : ফরচুন সুজ লিমিটেড ১২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ২৪ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১৪ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

ড্রাগন সোয়েটার : ড্রাগন সোয়েটার লিমিটেড ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৯৪ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ৩০ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৫ নভেম্বর।

দেশবন্ধু পলিমার: দেশবন্ধু পলিমার লিমিটেড ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২১ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ নভেম্বর।

এএমসিএল প্রাণ লিমিটেড : এএমসিএল প্রাণ লিমিটেড ৩২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৮৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭১ টাকা ৭২ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১৪ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

রংপুর ফাউন্ড্রি : রংপুর ফাউন্ড্রি লিমিটেড ২৩ লভ্যাংশ নগদ ঘোষণা করেছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৯২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩ টাকা ৭২ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১৪ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

বেঙ্গল উইন্ডসোর : বেঙ্গল উইন্ডসোর লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

এ সময় কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৬ টাকা ২৮ পয়সা।

এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর। তবে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) দিন পরে জানানো হবে বলে জানিয়েছে কোম্পানিটি।

মবিল যমুনা বাংলাদেশ (এমজেএল) : মবিল যমুনা বাংলাদেশ (এমজেএল) লিমিটেড ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানিটির আগামী ২৬ ডিসেম্বর বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

সাইফ পাওয়ারটেক: সাইফ পাওয়ারটেক লিমিটেড ৩৩ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। যার মধ্যে ৫ শতাংশ ক্যাশ ও ২৮ শতাংশ স্টক লভ্যাংশ। উল্লেখ্য, ৫ শতাংশ ক্যাশ লভ্যাংশ উদ্যোক্তা পরিচালকরা না নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.২২ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৯.১১ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৬৩ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২০ ডিসেম্বর সকাল ১১টায় আর্মি গ্লোব ক্লাব, ঢাকা ক্যান্টনমেন্টে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

আলহাজ্ব টেক্সটাইল : আলহাজ্ব টেক্সটাইল লিমিটেড ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। যার মধ্যে ৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ডের সুপারিশ রয়েছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭৪ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৩.৫৯ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৯ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২১ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় আর্মি গ্লোব ক্লাব, ঢাকা ক্যান্টনমেন্টে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৭ ডিসেম্বর।

ওইম্যাক্স ইলেক্ট্রোড: ওইম্যাক্স ইলেক্ট্রোড লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.০৯ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৬.৯৬ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৫২ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২০ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৬ নভেম্বর। তবে এজিএম ভেন্যু পরে জানানো হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়।

আরামিট লিমিটেড : আরামিট লিমিটেড ৪৫ শতাংশ ক্যাশ লভ্যাংশ ঘোষণা করেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮.১৩ টাকা। শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫৫.০৭ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৪ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) ১১টায় চিটাগং ক্লাবে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

ন্যাশনাল পলিমার : ন্যাশনাল পলিমার ২০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.২৭ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৫০.৪২ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৪.৫৮ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২১ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় গাজীপুরে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

তসরিফা ইন্ডাষ্ট্রিজ: তসরিফা ইন্ডাষ্ট্রিজ লিমিটেড ১০ শতাংশ ক্যাশ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩২ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৮৫ টাকা। ৩০ জুন,২০১৭ পর্যন্ত কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৩.৩৭ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ ডিসেম্বর সকাল ১১টায় বারিধারা ডিওএইচএস হল, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

মোজাফফর হোসেন স্পিনিং : মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড ৫ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৮ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৭.৭০ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৫৪ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৬ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় ডিওএইচ বাড়ীধারা কনভেনশন সেন্টার, ডিওএইচ বাড়িধারা, ঢাকা ক্যান্টমেন্ট, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

শাহজিবাজার পাওয়ার : শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড ৩০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১৬ শতাংশ ক্যাশ এবং ১৪ শতাংশ স্টক লভ্যাংশ।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬.২৮ টাকা । এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৩.৬১ টাকা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৪.৪৯ টাকা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী বছরের ৩১ জানুয়ারি কৃষি ইন্সটিটিউট,ঢাকায় অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ ডিসেম্বর।

পাওয়ার গ্রীড: পাওয়ার গ্রীড কোম্পানি ১৫ শতাংশ ক্যাশ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৩৩ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৮৯.৭৯ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২১.৬২ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ৬ জানুয়ারি সকাল ১০টায় বিদ্যুৎ ভবনে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

দেশ গার্মেন্টস : দেশ গার্মেন্টস লিমিটেড বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১৫ শতাংশ বোনাস এবং ৫ শতাংশ নগদ লভ্যাংশ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬.৫৫ টাকা।

বিডিকম অনলাইন: বিডিকম অনলাইন ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৫ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫.২৯ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৩৯ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ১৪ ডিসেম্বর সকাল ১১টায় এএমএম কনভেনশন সেন্টার, ধানমন্ডী, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

ন্যাশনাল ফিড: ন্যাশনাল ফিড লিমিটেড ১০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১১ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৩.৩০ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৭ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ১৪ ডিসেম্বর সকাল ১১টা ৪৫ মিনিটে কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গনে, গাজীপুরে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

খান ব্রাদার্স : খান ব্রাদার্স পিপি ওভেন ব্যগ লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে১৯ নভেম্বর।

কনফিডেন্স সিমেন্ট : কনফিডেন্স সিমেন্ট লিমিটেড ৩৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ২০ শতাংশ বোনাস ও ১৫ শতাংশ নগদ লভ্যাংশ।

সমাপ্ত হিসাব বছরের জন্য এ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটি। আলোচ্য সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ টাকা ৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮৪ টাকা ১ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

অগ্নি সিস্টেমস : অগ্নি সিস্টেমস লিমিটেড ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ বোনাস ও ৫ শতাংশ নগদ লভ্যাংশ।

সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৭ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে২৩ নভেম্বর।

ফাইন ফুড: ফাইন ফুড লিমিটেড ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৪ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৪ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

স্যালভো কেমিক্যাল: স্যালভো কেমিক্যাল লিমিটেড ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৯১ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

খুলনা পাওয়ার: খুলনা পাওয়ার লিমিটেড ৫৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৫.০৭ টাকা। আর চলতি বছরের ৩০ জুন কোম্পানির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাড়িয়েছে ২৬.২০ টাকায়।

আগামি ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে শেয়ারহোল্ডার নির্বাচনের জন্য আগামি ২৩ নভেম্বর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে।

অ্যাপোলো ইস্পাত : অ্যাপোলো ইস্পাত লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

হিসাব বছরের জন্য এই লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ১৫ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৩ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

প্রাইম টেক্সটাইল: প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৪৮ টাকা ৪৮ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ৩০ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

রংপুর ডেইরি: রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রডাক্টস বা আরডি ফুড লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৯ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৭৬ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৩ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৭ নভেম্বর।

উসমানিয়া গ্লাস: উসমানিয়া গ্লাসের লিমিটেড ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৪৮ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ৯ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৯ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

সিভিও পেট্রোকেমিক্যাল: সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড ২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৪৮ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ৯ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৭ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

মেঘনা সিমেন্টে: মেঘনা সিমেন্ট লিমিটেড লিমিটেড ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৯১ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৩৬ টাকা ৭১ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১২ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২০ নভেম্বর।

ওয়াটা কেমিক্যাল: ওয়াটা কেমিক্যাল লিমিটেড ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ।

সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ১৩ পয়সা।

রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২০ নভেম্বর। তবে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) দিন পরে জানানো হবে।

অগ্নি সিষ্টেম: অগ্নি সিস্টেমস লিমিটেড ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ বোনাস ও ৫ শতাংশ নগদ লভ্যাংশ।

সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৭ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে২৩ নভেম্বর।

রিজেন্ট টেক্সটাইল: রিজেন্ট টেক্সটাইল মিলস লিমিটেড ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২১ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৩০ টাকা ১২ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২১ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

আইসিবি: ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) লিমিটেড ৩৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৩০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ।

সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৭ টাকা ২৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ২৫ পয়সা।একই সময়ে এককভা্বে ইপিএস হয়েছে ৫ টাকা ৮২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪ টাকা ৯৬ পয়সা।

এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদমূল্য হয়েছে ৭৭ টাকা ৮৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫৯ টাকা ৩০ পয়সা।একই সময়ে এককভা্বে এনএভি হয়েছে ৬৬ টাকা ৯৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫১ টাকা ৬ পয়সা।

আগামী ২৩ ডিসেম্বর কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৬ নভেম্বর।

মুন্নু ফেব্রিক্স: মুন্নু ফেব্রিক্স লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮৮ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭ টাকা ৪৯ পয়সা নেতিবাচক। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৬ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

ইমাম বাটন: ইমাম বাটন লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৮ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬ টাকা ২২ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৩ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২২ নভেম্বর।

অলটেক্স ইন্ডাষ্ট্রিজ : অলটেক্স ইন্ডাষ্ট্রিজ পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ১৩ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫ টাকা ৫২ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৪ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর।

বিচ হ্যাচারী: বিচ হ্যাচারি লিমিটেড কোনো লভ্যাংশ ঘোষণা করেনি আলোচ্য বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০.২৯ টাকা।

আগামি ২১ নভেম্বর কোম্পানিটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে। তবে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) দিন ঠিক করা হয়নি।

সমতা লেদার: সমতা লেদার লিমিটেড কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৭ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৫৯ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ নভেম্বর।

মেঘনা পেট: মেঘনা পেট লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদেরকে কোনো লভ্যাংশ দেয়নি।

এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪০ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য লোকসান দেখানো হয়েছে ৩ টাকা ২০ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর।

মেঘনা কনডেন্সড মিল্ক: মেঘনা কনডেন্সড মিল্ক লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদেরকে কোনো লভ্যাংশ দেয়নি। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭ টাকা ২৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য লোকসান দেখানো হয়েছে ৩৬ টাকা ১৯ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর।

খুলনা প্রিন্টিং: খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। আলোচ্য সমেয় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ২২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৮৯ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

জুট স্পিনার্স: জুট স্পিনার্স লিমিটেড কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। আলোচ্য সমেয় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৯ টাকা ৩৯ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯৬ টাকা ৮৩ পয়সা নেতিবাচক।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২০ নভেম্বর।

স্ট্যান্ডার্ড সিরামিক: স্ট্যান্ডার্ড সিরামিক লিমিটেড কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৫১ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

সোনারগাঁও টেক্সটাইল: সোনারগাঁও টেক্সটাইল লিমিটেড কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮ টাকা ৯৪ পয়সা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে ২৭ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২০ নভেম্বর।

আরামিট সিমেন্ট: আরামিট সিমেন্ট লিমিটেড কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। এ সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৯৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ১৬ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

সাভার রিফ্রাক্টরিজ: সাভার রিফ্রাক্টরিজ লিমিটেড কোন লভ্যাংশ ঘোষণা করেনি। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১৭ টাকা। আর ৩০ জুলাই ২০১৭ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) দাড়িয়েছে ৬.১১ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা এবং রেকর্ড ডেটের তারিখ এখনো ঘোষণা করেনি।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ: সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৭ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৫১ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর।