দুই ইস্যুতে অপু বিশ্বাসকে ডিভোর্স!

0
330
-

sakib_apu_2দেশ প্রতিক্ষণ, ঢাকা: ঢাকায় ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন নায়ক শাকিব খান। আইনজীবীদের মাধ্যমে তিনি এই চিঠি পাঠিয়েছেন।এতে শাকিব খান দুটি কারণ দেখিয়েছেন বলে তার আইনজীবী সিরাজুল ইসলাম পরিবর্তন ডটকমকে জানিয়েছেন।
.
তিনি বলেন, ‘নোটিশে শাকিব খান অভিযোগ করেছেন, অপু তার ছেলেকে কাজের লোকের কাছে রেখে কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছেন। আর অপু তার কোনো নির্দেশই মেনে চলেন না। তাই তিনি বিবাহ বিচ্ছেদ চান।’

জানা যায়, গত ২৮ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপু বিশ্বাসের বাসার ঠিকানায় এই নোটিশ পাঠান শাকিব খান। সোমবার নোটিশটি হাতে পেয়েছেন অপু বিশ্বাস। শাকিব ও অপু বিয়ের খবর নয় বছর ধরে গোপন রেখেছিলেন। এরপর চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু।

তিনি জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাহাম খান জয়ের।

এ খবর প্রকাশের পর থেকেই শাকিবের সঙ্গে অপুর মান-অভিমান চলছিল। তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। এখন ছেলেকে নিয়ে রাজধানীর নিকেতনের বাসায় অপু তার পরিবারের সঙ্গে শাকিবকে ছাড়াই আছেন।

অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করেন তিনি। ২০০৬ থেকে ২০১৬ সাল পর্যন্ত এই জুটি ৭০টির মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেন


-

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here