sakler bartaবরিশাল ব্যুরো: বরিশালের জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই সংবাদ কর্মীদের কাছ থেকে কাম্য। সংবাদ পরিবেশনের পূর্বে সংশ্লিষ্ঠ ব্যাক্তিদের সাথে আলাপ আলোচনা করা প্রয়োজন বলে মনে করেন। অসত্য সংবাদ পরিবেশন করলে দেশ, ব্যাক্তি ও সমাজ ক্ষতির সম্ভাবনা থাকে। গতকাল দৈনিক সকালের বার্তা পত্রিকার শুভ উদ্ভোধনকালে তিনি এসব কথা বলেন।

সকাল সাড়ে এগারোটায় প্রধান অতিথি হিসেবে পত্রিকার উদ্ভোধন করেন বরিশালের জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান। পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং মো: শামীম হোসেন শেখ’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন, কবি ও লেখক হেনরী স্বপন, সংবাদপত্র এজেন্সী সমিতির সভাপতি হারুন অর রশিদ, ডেইলী স্টারের বরিশাল ব্যুরো প্রধান ও দেশ টিভির বরিশাল বিভাগীয় প্রধান সুশান্ত ঘোষ,

একাত্তর টিভির বরিশাল ব্যুরো প্রধান বিধান সরকার, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, পরিবর্তনের প্রকাশক ও সম্পাদক কাজী মিরাজ, দৈনিক বরিশালের আজকালের প্রকাশক ও সম্পাদক ডা: আনোয়ার হোসেন, যমুনা টিভির বরিশাল ব্যুরো প্রধান কাওছার হোসেন, দেশ জনপদের সম্পাদক মীর্জা রিমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এ সময় দোয়া মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব হাফেজ মাওলানা মো: এনামুল হক।