BCMRTAদেশ প্রতিক্ষণ, ঢাকা: আগামি ১ ফেব্রুয়ারি থেকে ষষ্ঠবারের মতো ক্যাপিটাল মার্কেট এন্ড ইনভেস্টমন্ট ফেয়ার আয়োজন করতে যাচ্ছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)। তিন দিনব্যাপি (১-৩ ফেব্রুয়ারি) এ মেলা চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। আর এই মেলাকে সুন্দরভাবে সম্পন্ন বিষয়ে করণীয় নিয়ে সিএসই ও বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট রেজিস্টার্ড ট্রের্ডাস এসোসিয়েশনের (বিসিএমআরটিএ) মধ্যে আলোচনা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারী) সিএসইর চট্টগ্রামে অবস্থিত প্রধান কার্যালয়ে এই আলোচনা সভা হয়েছে। এতে পরিচালনা করেন সিএসইর ব্যবস্থাপনা পরিচালক এম সাইফুর রহমান মজুমদার।

সভায় মেলার প্রস্তুতি এবং বিসিএমআরটিএ’র করণীয় নিয়ে বিশদ আলোচনা করা হয়। বিশেষ করে মেলায় ট্রেডারদের সক্রিয় অংশগ্রহণ এবং শেয়ারবাজারের স্টেক হোল্ডারদের জন্য মেলার উদ্দেশ্য নিয়ে আলোচনা হয়। এসোসিয়েশন তাদের প্রতিনিধিদের মাধ্যমে মেলার সার্বিক সফলতার জন্য সব রকমের সহায়তার আশ্বাস প্রদান করেছে।

মেলায় শেয়ারবাজার সংশ্লিষ্ট মার্চেন্ট ব্যাংক, ব্রোকারেজ হাউজসহ স্টেকহোল্ডাররা অংশগ্রহণ করবে। আর মেলা প্রত্যকদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে।

সভায় বিসিএমআরটিএ’র সভাপতি মো : আমির হোসেন, সাধারণ সম্পাদক দীপক কুমার পালি এবং সহ-সভাপতি আনোয়ার শাহাদাত মিঠু উপস্থিত ছিলেন। এছাড়া সিএসইর ডিজিএম মো: শাহরোজ আলম, এজিএম মো: আরিফ আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।