ইন্ট্রাকো রিফুয়েলিংয়ের আইপিওতে আবেদন শুরু ১৮ মার্চ 

0
87
-

intracoদেশ প্রতিক্ষণ, ঢাকা: শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশনের প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) আবেদন গ্রহণ শুরু হবে আগামী ১৮ মার্চ। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।জানা গেছে, কোম্পানিটির আইপিওতে ১৮ মার্চ আবেদন গ্রহণ শুরু হয়ে ২৭ মার্চ শেষ হবে।

জানা গেছে, ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন শেয়ারবাজার থেকে ৩০ কোটি টাকা উত্তোলনের জন্য ৩ কোটি শেয়ার ছাড়বে। এ জন্য প্রতিটি শেয়ারের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা। আইপিওর মাধ্যমে উত্তোলিত অর্থ দিয়ে কোম্পানিটি এলপিজি বোতলজাতকরণ ও ডিস্ট্রিবিউশন প্ল্যান্ট স্থাপন ও আইপিও খরচ খাতে ব্যয় করবে।

ইন্ট্রাকো রিফুয়েলিংয়ের ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী ভারিত গড় হারে শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৬৭ টাকা। ৩০ জুন ২০১৭ পর্যন্ত পুন:মূল্যায়ন ছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাড়িয়েছে ১০.৪৯ টাকা।

আইপিও খাতে কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে এএফসি ক্যাপিটাল লিমিটেয এবং এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনার্স ইনভেস্টমেন্টস লিমিটেড। এর আগে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৬২৪ তম কমিশন সভায় কোম্পানিটির আইপিও অনুমোদন দেয়া হয়।


-

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here