medi-1দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের সর্বশেষ প্রকাশিত অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ার প্রতি আয় বেড়েছে অধিকাংশ কোম্পানির। সম্প্রতি এ খাতের ২৫টি কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। এর মধ্যে আয় কমেছে বেড়েছে ১৪টির, কমেছে ১০টির এবং লোকসানে রয়েছে ১টি কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। নিচে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদন তুলে ধরা হলো:

ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৫২ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৫৫ টাকা। আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৭ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৩১ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫.৭০ টাকা এবং এনওসিএফপিএস ০.০১ টাকা।

সালভো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৩৯ টাকা। আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১০ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.১৮ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১.৬৭ টাকা এবং এনওসিএফপিএস ০.২৩ টাকা।

ওয়াটা কেমিক্যাল: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২.০৬ টাকা। এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৭৪.৭০ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২.২৮ টাকা।

বিকন ফার্মাসিটিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.১৪ টাকা। এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১২.৬৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা।

স্কয়্যার ফার্মা: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭.৯৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৬.৬২ টাকা। আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ৩.৮৭ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৩.৩৩ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭১.৩১ টাকা এবং এনওসিএফপিএস ৮.৬৬ টাকা।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৬৬ টাকা। আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫৬ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৪১ টাকা এবং এনওসিএফপিএস ০.০২ টাকা।

ফার্মা এইড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮.০৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৪.৯০ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৫.২৩ টাকা এবং এনওসিএফপিএস ৩.৩৫ টাকা।

গেøাবাল হেভি কেমিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫০ টাকা। আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২৭ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৪.০৮ টাকা এবং এনওসিএফপিএস ১.৩০ টাকা।

ফার কেমিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.১২ টাকা। আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৪৭ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.৬৮ টাকা এবং এনওসিএফপিএস ০.৯৪ টাকা।

শমরিতা হসপিটাল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৯৫ টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৭.৪৯ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.২৯ টাকা।

এসিআই লি: পুঁজিবাজারে তালিকভুক্ত এসিআই লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭.৯৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১১.৬৭ টাকা। আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ৫.৬৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৭.৯৫ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২৭.৪০ টাকা এবং এনওসিএফপিএস ৫১.৯৪ টাকা (নেগেটিভ)।

একমি ল্যাবরেটরিজ লি: পুঁজিবাজারে তালিকভুক্ত একমি ল্যাবরেটরিজ লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৮১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৩.৬০ টাকা। আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ১.৮২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৮১ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮০.৪৭ টাকা।

বেক্সিমকো সিনথেটিকস : পুঁজিবাজারে তালিকভুক্ত বেক্সিমকো সিনথেটিকস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ১.১০ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৯৯ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৭৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০.৫৭ টাকা।
এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.৬১ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৩ টাকা (নেগেটিভ)।

এএফসি এগ্রো বায়োটেক : ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৪৪ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৩৯ টাকা। এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭১ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৯৯ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৮৮ টাকা।

বেক্সিমকো ফার্মাসিটিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩.২৫ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২.৭৪ টাকা। এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৪৭ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৩.৭৭ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.১৪ টাকা।

এসিআই ফর্মুলেশন লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ২.২৭ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ৩.৮৩ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২.১৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ৩.১৬ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৫.১১ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৯.৫১ টাকা (নেগেটিভ)।

এমবি ফার্মাসিউটিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৪০ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮২ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৮৫ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩.৮১ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৪৬ টাকা।

একটিভ ফাইন কেমিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৩৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৩২ টাকা। এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭০ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২০.৯০ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৮৮ টাকা।

ওরিয়ন ইনফিউশন: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৯ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৬৮ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৯৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১২.৫১ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৪ টাকা।

ওরিয়ন ফার্মাসিটিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ২.০৭ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ২.৪৬ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭১.৪৬ টাকা (ওহপষঁফরহম জবাধষঁধঃরড়হ ঝঁৎঢ়ষঁং) ও (বীপষঁফরহম জবাধষঁধঃরড়হ ঝঁৎঢ়ষঁং) ৬৩.০৬ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৮১ টাকা।

রেনেটা লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ২০.০৮ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১৭.৩৯ টাকা। এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) সমন্বিত ইপিএস হয়েছে ৯.৯৮ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ৯.০৮ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩১.৫১ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯৭.২৮ টাকা।

কোহিনূর কেমিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৫.১৬ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ৪.৮৬ টাকা। এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) ইপিএস হয়েছে ২.৫৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ২.৬৫ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৩.৩৯ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৭৭ টাকা (নেগেটিভ)।

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.১৭ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ২.৪১ টাকা। এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) ইপিএস হয়েছে ১.৩৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.৬২ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৬.৭৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১৬.০০ টাকা।

ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৫.৯৫ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ৫.১১ টাকা। এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ৩.৭৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ৩.৫৯ টাকা। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৪.১২ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৭.৮০ টাকা।

মেরিকো : পুঁজিবাজারে তালিকাভুক্ত মেরিকো বাংলাদেশ লি: এপ্রিল’১৭ থেকে ডিসেম্বর’১৭ পর্যন্ত নয় মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪১.৩৮ টাকা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৮.০৪ টাকা।
এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ১১.১৮ টাকা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১০.১৮ টাকা। এছাড়া নয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬১.৫৫ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৫৭.৪৭ টাকা।

লিবরা ইনফিউশন : পুঁজিবাজারে তালিকভুক্ত ঔষুধ ও রসায়ন খাতের কোম্পানি লিবরা ইনফিউশন ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই ২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৪ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৭৮ টাকা। ইপিএস কমেছে ৯৫ শতাংশ। এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫৭৮ টাকা এবং এনওসিএফপিএস ১২.৭৮ টাকা।