জাহিন স্পিনিংয়ের রাইট শেয়ার ছাড়ার তারিখ নির্ধারণ

0
90
-

zaheen-spinningদেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি জাহিন স্পিনিং লিমিটেড রাইট শেয়ার ছাড়ার অনুমোদন পাওয়া তারিখ নির্ধারণ করেছে। কোম্পানির রাইট আবেদন আগামী ২৯ জুলাই, ২০১৮ থেকে ২৬ আগষ্ট, ২০১৮ পর্যন্ত চলবে।বিনিয়োগকারীরা ব্যাংক চলাকালীন সময়ে কোম্পানির রাইট শেয়ারে আবেদন করতে পারবে। আর এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৫ এপ্রিল, ২০১৮। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, জাহিন স্পিনিং ১ টি সাধারণ শেয়ারের বিপরীতে ১ টি রাইট শেয়ার (প্রতিটি শেয়ার অভিহিত মূল্য ১০ টাকা) অর্থাৎ ১R:১ অনুপাতে ইস্যু করবে। আর এ রাইট শেয়ার ছেড়ে পুঁজিবাজার থেকে ৯৮ কোটি ৫৫ লাখ ২৭ হাজার সংগ্রহ করবে কোম্পানিটি।

এ টাকা ব্যবসা সম্প্রসারণ, চলতি মূলধন এবং আংশিক ঋণ প্ররিশোধে খরচ করবে কোম্পানিটি। এর আগে গত ৭ মার্চ বাংলাদেশ সিকিউরিটিজ অ্যাণ্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৬৩৩তম সভায় কোম্পানিটির রাইট অনুমোদন দেয়া হয়েছে।

রাইটস শেয়ার ডকুমেন্ট (৩০ জুন,২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় ১.৩৯ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য ১৪.০৭ টাকা। কোম্পানির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে জিএসপি ইনভেস্টমেন্টস লিমিটেড এবং এমটিবি ক্যাপিটাল লিমিটেড।


-

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here