dividendsদেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। তবে ঘোষিত ডিভিডেন্ড নিয়ে চলছে নানা গুঞ্জন। ফেসবুকে ডিভিডেন্ড নিয়ে চলছে নানা গুজব। তবে ডিভিডেন্ড নিয়ে এ কোম্পানির বিনিয়োগকারীরা রয়েছেন অধীর অপেক্ষায়।

কোম্পানিগুলো হলো: ন্যাশনাল হাউজিং, ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক, ইউনাইটেড ইন্স্যুরেন্স এবং ব্র্যাক ব্যাংক লিমিটেড। ঘোষণা অনুযায়ী চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে এসব কোম্পানির বোর্ড সভা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ন্যাশনাল হাউজিংয়ের বোর্ড সভা ১৮ মার্চ, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেডের বোর্ড সভা ২০ মার্চ, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

ইউনাইটেড ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২২ মার্চ, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

ব্র্যাক ব্যাংক লিমিটেডের বোর্ড সভা ২২ মার্চ, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।