police-dad-body-amarদেশ প্রতিক্ষণ, মানিকগঞ্জ: মানিকগঞ্জ পৌর এলাকায় মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি ধরার জন্য কালীগঙ্গা নদীতে ঝাঁপ দেওয়া পুলিশ কনস্টেবলের লাশ পাওয়া গেছে।শুক্রবার (২০এপ্রিল) বেলা দেড়টার দিকে নদী থেকে তার লাশ উদ্ধার করে ডুবুরিদল। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে চিকিৎসক কিছু বলতে পারেননি।

সদর থানার ওসি রকিবুজ্জামান জানান বিষয়টি নিশ্চিত করে বলেন, সদর থানার কনস্টেবল শাহিনূর রহমান ও এসআই রফিকুল ইসলাম বৃহস্পতিবার বিকালে জয়নগর গ্রামে আসামি ধরতে যান। আসামি আবদুস সালাম কালীগঙ্গা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যান। নিখোঁজ হন কনস্টেবল শাহিনূর।

ওসি রকিবুজ্জামান বলেন, “তারা সাদা পোশাকে আসামি ধরতে গিয়েছিলেন। শাহিনূর যেখানে নিঁখোঁজ হন সেখান থেকেই ডুবুরিরা তার লাশ উদ্ধার করেন। যে পোশাক পরা ছিল সেই পোশাক পরা অবস্থায়ই লাশ পাওয়া গেছে।” শাহিনূর সাঁতার জানতেন বলে তিনি নিশ্চিত করেছেন। তবে চিকিৎসক মৃত্যুর কারণ জানাতে পারেননি।

মানিকগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক লুৎফর রহমান বলেন, “তার শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। মৃত্যুর কারণ অনুমান করার মত কোনো আলামত পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে কারণ জানা যাবে।”

মানিকগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মিজানুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।