potibadon lagoদেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬৮ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আফতাব অটোমোবাইলস: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে।

রংপুর ফাইন্ড্রি: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকেল ৪টায় পর্ষদ সভা করবে।

এএমসিএল (প্রাণ): কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে।

বিডি থাই অ্যালুমিনিয়াম: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ৩০ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় পর্ষদ সভা করবে।

শাশা ডেনিমস: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টায় পর্ষদ সভা করবে।

অ্যাডভেন্ট ফার্মা: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকেল ৪টায় পর্ষদ সভা করবে।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে।

ফার্স্ট ফাইন্যান্স: কোম্পানিটি ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণার জন্য আগামী ৩০ এপ্রিল বিকেল ৩টায় পর্ষদ সভা করবে।

উসমানিয়া গ্লাস শীট: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকেল ৫টায় পর্ষদ সভা করবে।

সামিট পাওয়ার: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকেল ৪টায় পর্ষদ সভা করবে।

নূরানী ডাইং: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকেল ৪টায় পর্ষদ সভা করবে।

রূপালী ব্যাংক: কোম্পানিটি ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণার জন্য আগামী ৩০ এপ্রিল বিকেল ৩টায় পর্ষদ সভা করবে।

রেকিট বেনকিজার: কোম্পানিটি ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ও পাশাপাশি ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ৩০ এপ্রিল বিকাল ৪টা ১৫ মিনেট পর্ষদ সভা করবে।

আরডি ফুড: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৪০ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

শাহজালাল ব্যাংক: ২০১৮ ২০১৭-২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

বিডিকম অনলাইন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আমান ফিড: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক: ২০১৮ বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা করবে ব্যাংকটি।

প্রভাতি ইন্স্যুরেন্স: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণার জন্য আগামী ৩০ এপ্রিল বিকাল ৪টায় বোর্ড সভা করবে কোম্পানিটি। পাশাপাশি ২০১৮ বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য একই দিনের বিকাল ৩টায় বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

ঢাকা ব্যাংক: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণার জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় বোর্ড সভা করবে ব্যাংকটি।

সাউথ ইস্ট ব্যাংক: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণার জন্য আগামী ২৮ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় বোর্ড সভা করবে ব্যাংকটি।

এসআইবিএল: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণার জন্য আগামী ২৬ এপ্রিল ২টা ৩৫ মিনিটে বোর্ড সভা করবে ব্যাংকটি।

ফিনিক্স ইন্স্যুরেন্স: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণার জন্য আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় বোর্ড সভা করবে ব্যাংকটি। এছাড়াও কোম্পানিটি একই দিনে বিকেল ৪টায় ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণার জন্য আগামী ৩০ এপ্রিল বিকাল ৩টায় বোর্ড সভা করবে কোম্পানিটি।

অ্যামবি ফার্মা: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টা ১৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মিরাকল ইন্ডাস্ট্রিজ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

জিবিবি পাওয়ার: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মডার্ন ডাইং: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

দুলামিয়া কটন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ন্যাশনাল ফিড মিলস: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

কে এন্ড কিউ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ফু ওয়াং ফুড: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ওয়েস্টার্ন মেরিন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ডেসকো: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ইউনিক হোটেল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

বিবিএস: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

প্যারামাউন্ট টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

রহিম টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মালেক স্পিনিং: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আরামিট: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৯ এপ্রিল সকাল ১১টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আরামিট সিমেন্ট: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৯ এপ্রিল দুপুর সাড়ে ১২টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ন্যাশনাল পলিমার: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

নাহি অ্যালুমিনিয়াম: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৮ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আনলিমা ইয়ার্ন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

রূপালী ইন্স্যুরেন্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

পাওয়ার গ্রীড: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল সাড়ে ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

নিটল ইন্স্যুরেন্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ৮ মে বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

গ্লোবাল হেভিকেমিক্যাল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

খুলনা পাওয়ার: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল বিকাল সাড়ে ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

জিপিএইচ ইস্পাত: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

মতিন স্পিনিং: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

জাহিন টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

বিচ হ্যাচারি: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ওয়াটা কেমিক্যাল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৪ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

সায়হাম কটন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

সায়হাম টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

স্টাইল ক্রাফ্ট: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ৩০ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ইউনাইটেড ফাইন্যান্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

লাফার্জ হোলসিম সিমেন্ট: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

কাশেম ইন্ডাস্ট্রিজ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

শাহজিবাজার পাওয়ার: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

জেমিনি সি ফুড: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল ৪টা ২০ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

জিকিউ বলপেন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আজিজ পাইপ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

সাইফ পাওয়ারটেক: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য আগামী ২৫ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় ট্রাস্টি সভা করবে ফান্ডটি।