Sohag-jakir-picদেশ প্রতিক্ষণ, ঢাকা: ‘সোহাগ জাকিরের কাছে শেষ প্রশ্ন। জানি কোন উত্তর নেই। আজ ১১/৫/১৮। তোমাদের গতরাতের সাইন করা চিঠির তারিখ ২০/৫/১৭। এই চিঠি দিয়ে একঘন্টা আগে অভিনন্দন জানানো হলো। টাকা গুণতে গুণতে আর চিঠি সাইন করতে করতে তোমরা নিশ্চয়ই দিন তারিখ গুলিয়ে ফেলছো!

baniএভাবে কেজি দরে শেষ মুহূর্তেও সংগঠন কে বিক্রি করে গেলে !!! আপা নিশ্চয়ই উনার প্রিয় সংগঠনকে বিতর্কিত করার অপরাধে তোমাদের বিচার করবেন।’ এভাবেই নিজের ফেসবুক ওয়ালে কথাগুলো লিখেছেন ছাত্রলীগের সাবেক নেত্রী এবং সিনিয়র সাংবাদিক বাণী ইয়াসমিন হাসি।

listএদিকে, রাত পোহালেই ছাত্রলীগের ২৮ তম সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে বিদায় নিচ্ছেন সাইফুর রহমান সোহাগ ও এস এম জাকির হোসাইন। শেষ বেলায় শুধু এমন ভুলই করেননি তারা। শুক্রবার ছাত্রলীগের ২৯ তম সম্মেলনের প্রথম দিনে লিখিত বক্তব্য প্রদান করতে গিয়ে দু’টো বড় ধরণের ভুল করেছেন।

list 1তারমধ্যে প্রথমটি হচ্ছে দেশের বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রীর প্রয়াত স্বামী ওয়াজেদ আলী মিঞার ৯ম মৃত্যুবার্ষিকীকে ৫ম মৃত্যুবার্ষিকী হিসাবে উল্লেখ করা হয়েছে।

এছাড়া লিখিত বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি দেয়া হয়েছে বলেও দাবি করেছেন সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। তবে তারা সেটি করতে পারেননি। এ বিষয়ে বক্তব্য জানার জন্য ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনকে রাত ৯ টা ১৬ মিনিটে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।