Mtb-agmদেশ প্রতিক্ষণ, ঢাকা: মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের  চেয়ারম্যান এমএ রউফ জেপি বলেছেন, আমরা সব সময় আমাদের শেয়ারহোল্ডারদের সুবিধার কথা বিবেচনা করি। এরই ধারাবাহিকতায় এই বছর শেয়ারহোল্ডারদের ১২.৫০ শতাংশ লভ্যাংশ দেওয়া হবে। আর ভবিষ্যৎ আরো অধিক লভ্যাংশ দেয়ার জন্য কাজ করা হবে।

লভ্যাংশের পুরোটাই বোনাস শেয়ার না দিয়ে, অন্তত্ব ৫ শতাংশ লভ্যাংশ দিলে ভালো হতো বলে এজিএমে শেয়ারহোল্ডাররা মন্তব্য করেছেন। তাই আগামীতে নগদ লভ্যাংশ দেওয়ার জন্য দাবি করেছেন। এছাড়া প্রবীণ গ্রাহকদের সুবিধার্থে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক গাড়ির মাধ্যমে ব্যাংকিং সেবা দেবে বলে জানিয়েছেন ব্যাংকটির চেয়ারম্যান এমএ রউফ জেপি।

আজ ঢাকা ক্যান্টনম্যান্টের আর্মি গলফ ক্লাবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ২৩তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) চেয়ারম্যান এ কথা বলেন। তিনি বলেন, অনেক প্রবীণ গ্রাহক সময় মত ব্যাংকে আসতে পারে না। যাদের কথা বিবেচনা করে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক গাড়ির মাধ্যমে ব্যাংকিং সেবা দেবে।

 

এদিকে আগের বছরের তুলনায় ২.৫০ শতাংশ কমিয়ে ১২.৫০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করায় এজিএমে অসন্তোষ প্রকাশ করেছেন শেয়ারহোল্ডাররা। একইসঙ্গে ভবিষ্যতে লভ্যাংশের হার যেনো না কমে, সে দিকে খেয়াল রাখার জন্য আহ্বান করেছেন। এজিএমে ব্যাংকটির পরিচালক সৈয়দ মনজুর এলাহিসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।