dividendsদেশ প্রতিক্ষণ, ঢাকা: চলতি সপ্তাহে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো: নর্দার্ণ জুট, বিডি অটোকার্স, ইফাদ অটোস, বিএসআরএম স্টিল, বিএসআরএম লিমিটেড, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল, ইবনে সিনা এবং লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

নর্দার্ণ জুটের বোর্ড সভা ২৩ সেপ্টেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

বিএসআরএম স্টিল লিমিটেডের বোর্ড সভা ২৫ সেপ্টেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

বিএসআরএম লিমিটেডের বোর্ড সভা ২৫ সেপ্টেম্বর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

ইবনে সিনার বোর্ড সভা ২৫ সেপ্টেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

লিগ্যাসি ফুটওয়্যারের বোর্ড সভা ২৫ সেপ্টেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

বিডি অটোকার্সের বোর্ড সভা ২৬ সেপ্টেম্বর, বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলের বোর্ড সভা ২৭ সেপ্টেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

ইফাদ অটোসের বোর্ড সভা ২৯ সেপ্টেম্বর, সন্ধা ৬ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।