দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮২ কোম্পানি আজ তাদের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে। নিম্নে কোম্পানিগুলোর প্রান্তিক প্রতিবেদন তুলে ধরা হলো: প্যাসিফিক ডেনিমস: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্যাসিফিক ডেনিমস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৩৯ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৬ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৩৭ পয়সা।

ওয়াটা কেমিক্যালস: পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়াটা কেমিক্যালস অর্ধবার্ষিক (জুলােই-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৫৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৩১ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৩ টাকা ৬৭ পয়সা।

এপেক্স ফুটওয়্যার: পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স ফুটওয়্যার দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৩৪ পয়সা (restated)। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ২ টাকা ১১ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৩ পয়সা (reststed। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৩ টাকা ৪০ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৪৪ টাকা ৯৪ পয়সা।

কুইন সাউথ টেক্সটাইল: পুঁজিবাজারে তালিকাভুক্ত কুইন সাউথ টেক্সটাইল দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৩৮ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৬৫ পয়সা।

খুলনা পাওয়ার: পুঁজিবাজারে তালিকাভুক্ত খুলনা পাওয়ার দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৯০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৩২ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৭৩ পয়সা।

বেক্সিমকো: পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩৩ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৯ টাকা ৩ পয়সা।

ওয়াইম্যাক্স: পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়াইম্যাক্স দ্বিতীয় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৪৩ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯৩ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ১৪ পয়সা।

বেক্সিমকো সিনথেটিক্স: পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো সিনথেটিক্স দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৭৪ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭১ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ১০ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৮৮ পয়সা।

শাইনপুকুর সিরামিক: পুঁজিবাজারে তালিকাভুক্ত শাইনপুকুর সিরামিক দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৪ পয়সা। ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৭ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৮ টাকা ৮৪ পয়সা।

গোল্ডেন সন: পুঁজিবাজারে তালিকাভুক্ত গোল্ডেন সন অর্ধবার্ষিক (জুলােই-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৭৩ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৫২ পয়সা।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ: পুঁজিবাজারে তালিকাভুক্ত সুহৃদ ইন্ডাস্ট্রিজ দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ২২ পয়সা। ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা।

আগের বছর একই সময়ে ইপিএস লোকসান ছিল ৩৮ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৪৬ পয়সা।

জিপিএইচ ইস্পাত: পুঁজিবাজারে তালিকাভুক্ত জিপিএইচ ইস্পাত লিমিটেড চলতি ২০১৮-১৯ হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ ৩০ জানুয়ারি, বুধবার বিকালে অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে প্রতিবেদনটি পর্যালোচনা ও অনুমোদন করা হয়।

প্রতিবেদন অনুসারে, দ্বিতীয় প্রান্তিকে জিপিএইচ ইস্পাতের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৪২ পয়সা।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক তথা জুলাই’১৮ থেকে ডিসেম্বর’১৮ পর্যন্ত ৬ মাস সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮০ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ২৮ পয়সা।

মিথুন নিটিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত সাবেক মিথুন নিটিং , যা নাম পরিবর্তন করে হয়েছে টুয়ো নিটেক্স লিমিটেড। প্রতিষ্ঠানটির দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৪০পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৭৭ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ১ পয়সা।

সায়হাম টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ২১ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা।

এইচ আর টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত এইচ আর টেক্সটাইল অর্ধবার্ষিক (জুলাই-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৮১ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪২ টাকা ৩২ পয়সা।

ফার্মা এইড

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফার্মা এইড অর্ধবার্ষিক এর জুলােই-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৯ টাকা ৩১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৮ টাকা ৫ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৫ টাকা ২ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্যারামাউন্ট টেক্সটাইল দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৬১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৩৭ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৩ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২০ টাকা ৩২ পয়সা।

এসকে ট্রিমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত এসকে ট্রিমস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৪১ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৮ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ২৭ পয়সা।

মুন্নু জুট

পুঁজিবাজারে তালিকাভুক্ত মুন্নু জুট দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৯ টাকা ৫১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৭ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫৩ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭১ টাকা ৩৭ পয়সা।

অগ্নি সিস্টেমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত অগ্নি সিস্টেমস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ২৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩০ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৬ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইন্ট্রাকো রিফুয়েলিং দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৩৬ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৯ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৫৪ পয়সা।

একমি ল্যাবরেটরি

পুঁজিবাজারে তালিকাভুক্ত একমি ল্যাবরেটরি দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।
তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৮২ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৮১ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৮৩ টাকা ৫৬ পয়সা।

মেঘনা সিমেন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা সিমেন্ট অর্ধবার্ষিক (জুলােই-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩৫ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৫ টাকা ৫৮ পয়সা।

বিডি অটোকারস

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিডি অটোকারস অর্ধবার্ষিক (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৩৯ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪ টাকা ২১ পয়সা।

নাভানা সিএনজি

পুঁজিবাজারে তালিকাভুক্ত নাভানা সিএনজি দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৫২ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২১ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৪ টাকা ৯১ পয়সা।

ন্যাশনাল ফিড

পুঁজিবাজারে তালিকাভুক্ত ন্যাশনাল ফিড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১৬ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪২ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ১৬ পয়সা।

স্ট্যান্ডার্ড সিরামিক

পুঁজিবাজারে তালিকাভুক্ত স্ট্যান্ডার্ড সিরামিক দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ১৬ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস লোকসান ছিল ২৪ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৬২ পয়সা।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড

পুঁজিবাজারে তালিকাভুক্ত পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির ইউনিট প্রতি আয় হয়েছে ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল ৩৭ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিইউ ছিল ৫২ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৯২ পয়সা।

এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড

পুঁজিবাজারে তালিকাভুক্ত এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির ইউুনট প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল টাকা ৩৬ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিইউ ছিল ৪৬ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ১৬ পয়সা।

জিবিবি পাওয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত জিবিবি পাওয়ার দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ২৭ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬২ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ৫৩ পয়সা।

বিডিকম অনলাইন

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিডিকম অনলাইন দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৪২ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৬ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৬০ পয়সা।

পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড

পুঁজিবাজারে তালিকাভুক্ত পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির ইউনিট প্রতি আয় হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল টাকা ৩৯ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিইউ ছিল ৩২ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৮১ পয়সা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস

পুঁজিবাজারে তালিকাভুক্ত স্কয়ার ফার্মাসিউটিক্যালস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৩ টাকা ৯৬ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ৩ টাকা ৬২ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৯৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭ টাকা ৪৩ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭৭ টাকা ৯০ পয়সা।

কাসেম ইন্ডাস্ট্রিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত কাসেম ইন্ডাস্ট্রিজ দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩৫ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩২ টাকা ৮১ পয়সা।

আরডি ফুড

পুঁজিবাজারে তালিকাভুক্ত আরডি ফুড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৪ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২১ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ১ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত অলিম্পিক এক্সেসরিজ দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ২০ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৩৭ পয়সা।

ফারইস্ট নিটিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফারইস্ট নিটিং দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৪৫ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৫ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২০ টাকা ১৪ পয়সা।

সালভো কেমিক্যালস

পুঁজিবাজারে তালিকাভুক্ত সালভো কেমিক্যালস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১০ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৩৯ পয়সা।

সেন্ট্রাল ফার্মা

পুঁজিবাজারে তালিকাভুক্ত সেন্ট্রাল ফার্মা দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ২ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৫ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ২৬ পয়সা।

বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস

পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৬৬ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ২৫ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৯ টাকা ১৫ পয়সা।

জাহিন স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত জাহিন স্পিনিং দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩৭ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮২ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৯০ পয়সা।

ইমাম বাটন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইমাম বাটন দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৩৭ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস লোকসান ছিল ৫২ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫ টাকা ৫৯ পয়সা।

ফাইন ফুড

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফাইন ফুড লিমিটেড অর্ধবার্ষিকী (জুলাই-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল টাকা ১৮ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৬২ পয়সা।

অ্যাডভেন্ট ফার্মা

পুঁজিবাজারে তালিকাভুক্ত অ্যাডভেন্ট ফার্মা দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ২৮ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৭ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৫৮ পয়সা।

ফার কেমিক্যালস

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফার কেমিক্যালস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩৭ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৫ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৬২ পয়সা।

স্কয়ার টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত স্কয়ার টেক্সটাইল দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৩৯ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৭ টাকা ১ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত সোনারগাঁ টেক্সটাইল দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৬২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৪৩ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস লোকসান ছিল ৭৪ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৮ টাকা ৮০ পয়সা।

ড্যাফোডিল কম্পিউটার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ড্যাফোডিল কম্পিউটার দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৭২ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৪ পয়সা।

৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৪২ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন কেবলস

পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ সাবমেরিন কেবলস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৪ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৬ টাকা ৬১ পয়সা।

এনভয় টেক্সটাইল: পুঁজিবাজারে তালিকাভুক্ত এনভয় টেক্সটাইল দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৭০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৪৫ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯৪ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৭ টাকা ৯৮ পয়সা।

দেশ গার্মেন্টস: পুঁজিবাজারে তালিকাভুক্ত দেশ গার্মেন্টস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৩০ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬২ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৫২ পয়সা।

বঙ্গজ: পুঁজিবাজারে তালিকাভুক্ত বঙ্গজ দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১০ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২৩ পয়সা। আগের বছর একই সময়ে লোকসানে ছিল ২৪ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ২৯ পয়সা।

এমএল ডায়িং: পুঁজিবাজারে তালিকাভুক্ত এমএল ডায়িং দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৩০ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৯ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ৯২ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ইন্দো-বাংলা ফার্মা দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ২৮ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৯ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৭৪ পয়সা।

ফরচুন সু: পুঁজিবাজারে তালিকাভুক্ত ফরচুন সু দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৪২ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮০ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৬৮ পয়সা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ: পুঁজিবাজারে তালিকাভুক্ত সিমটেক্স ইন্ডাস্ট্রিজ দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৬৫ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯৪ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ১১ পয়সা।

রিজেন্ট টেক্সটাইল: পুঁজিবাজারে তালিকাভুক্ত রিজেন্ট টেক্সটাইল দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ২৩ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫২ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৯ টাকা ৮০ পয়সা।

তাল্লু স্পিনিং: পুঁজিবাজারে তালিকাভুক্ত তাল্লু স্পিনিং দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৩২ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬২ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৬১ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৩৫ পয়সা।

আরামিট সিমেন্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত আরামিট সিমেন্ট দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ২ টাকা ৪৬ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ১৬ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪৬ টাকা ৫৭ পয়সা।

মুন্নু সিরামিক: পুঁজিবাজারে তালিকাভুক্ত মুন্নু সিরামিক দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৬৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৫০ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৯ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৯৯ টাকা ৫৯ পয়সা।

আফতাব অটো: পুঁজিবাজারে তালিকাভুক্ত আফতাব অটো দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৭ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৬৩ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৮ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬০ টাকা ৭০ পয়সা।

ফু-ওয়াং সিরামিক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ফু-ওয়াং সিরামিক লিমিটেড চলতি ২০১৮-১৯ হিসাববছরের অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ২৮ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৯৩ পয়সা।

সিভিও পেট্রোকেমিক্যাল: পুঁজিবাজারে তালিকাভুক্ত সিভিও পেট্রোকেমিক্যাল দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১০ পয়সা।ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ পয়সা।

আগের বছর একই সময়ে ইপিএস লোকসান ছিল ১৭ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৫২ পয়সা।

সায়হাম কটন: পুঁজিবাজারে তালিকাভুক্ত সায়হাম কটন দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১৬ পয়সা। ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৩ পয়সা।

স্টাইল ক্রাফট: পুঁজিবাজারে তালিকাভুক্ত স্ট্যাইল ক্রাফট দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ২৬ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৯৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৪৩ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৬ টাকা ৩০ পয়সা।

হামিদ ফেব্রিক্স: পুঁজিবাজারে তালিকাভুক্ত হামিদ ফেব্রিক্স দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল টাকা ৫৫ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২ পয়সা। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪০ টাকা ২ পয়সা।

ইয়াকিন পলিমার: পুঁজিবাজারে তালিকাভুক্ত ইয়াকিন পলিমার দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৫ পয়সা।

ছয় মাসে(জুলাই-ডিসেম্বর,১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস লোকসান ছিল ১৪ পয়সা (restated)। ৩১ ডিসেম্বর,১৮ শেষে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৫৬ পয়সা।