দেশ প্রতিক্ষণ, ঢাকা: ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে জিতে টানা দ্বিতীয়বার সরকার গঠনের সুযোগ পাওয়ায় দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) বরিশাল জেলা আ’লীগের সভাপতি দক্ষিণ বাংলার সিংহ পুরুষ আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, টানা দ্বিতীয়বারের মতো সরকার গড়তে চলেছে ভারতের ক্ষমতাসীনদল বিজেপি এবং দ্বিতীয় দফায় প্রধানমন্ত্রীর দায়িত্ব নিতে চলেছেন নরেন্দ্র মোদি। এ বিজয়ের ফলে ভারত-বাংলাদেশ সুসম্পর্ক অব্যাহত থাকবে।

আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, ‘এই জোরালো রায়ে আপনার ওপর বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশের জনগণের বিশ্বাস ও আস্থার প্রতিফলন ঘটেছে।’

তিনি বলেন, ‘ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে আপনার গতিশীল নেতৃত্বে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্সের (এনডিএ) বিপুল বিজয়ে বাংলাদেশের জনগণ, সরকার এবং নিজের পক্ষ থেকে আপনাকে অভিনন্দন জানাচ্ছি।’

তিনি বলেন, ‘বাংলাদেশ সব সময় বিভিন্ন ক্ষেত্রে ভারতের সঙ্গে সম্পর্ককে সর্বোচ্চ গুরুত্ব দেয়, যা পারস্পরিক সুনাম, আস্থা এবং শ্রদ্ধাবোধের দ্বারা চলে আসছে।’ অভিনন্দন বার্তায় তিনি নরেন্দ্র মোদির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। একই সাথে তিনি ভারতীয় জনগণের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।