দেশ প্রতিক্ষণ, ঢাকা : পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের কোম্পানীর মালেক স্পিনিং সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ হারে লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে পুরোটাই নগদ লভ্যাংশ ঘোষণা। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৬ টাকা । গত বছর এই সময় কোম্পানীর ইপিএস ছিল ১.১৭ টাকা। কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৫.১৩ টাকা।

জানা যায়, সর্বশেষ অর্থবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) করেছে ০.৭৬ টাকা। যা আগের বছর একই সময় ছিল ১.১৭ টাকা। একক ভাবে মালেক স্পিনিংয়ের শেয়ার প্রতি আয় হয়েছে ০.৩১ টাকা। যা আগের বছরের একই সময় ছিল ০.৬২ টাকা।

৩০ জুন, ১৯ শেষে শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৫.১৩ টাকা। যা আগের বছরের একই সময় ছিল ৪৫.৩৬ টাকা। এদিকে, ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরে মালেক স্পিনিংয়ের শেয়ার প্রতি একক সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৬.০৫ টাকা। যা আগের বছরের একই সময় ছিল ২৬.৭৪ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ ডিসেম্বর, সকাল ১০টায়, স্পেটা কনভেশন সেন্টার গুলশান অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১২ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১২ নভেম্বর।