দেশ প্রতিক্ষণ, ঢাকা : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানি লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত এবং প্রান্তিক সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি ১২টি হলো : এসএস স্টিল, গোল্ডেন সন, সাভার রিফ্রাক্টরিজ, ইনটেক, বিডিকম, জিবিবি পাওয়ার, বিডি ফাইন্যান্স, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, বাটা সু, এনসিসি ব্যাংক, ইসলামিক ফাইন্যান্স এবং ডিবিএইচ। কোম্পানিগুলোর মধ্যে এসএস স্টিলের ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৫টায়, গোল্ডেন সনের ২৯ অক্টোবর বিকাল ৫টায়, সাভার রিফ্রাক্টরিজের ৩০ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, ইনটেকের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, বিডিকমের ২৮ অক্টোবর বিকাল ৩টায় এবং জিবিবি পাওয়ারের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এই কোম্পানিগুলোর বোর্ড সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এছাড়া বিডি ফাইন্যান্সের ২৯ অক্টোবর বিকাল ২.৪৫টায়, সিটি জেনারেল ইন্স্যুরেন্সের ২৮ অক্টোবর বিকাল ৩টায়, বাটা সু’র ২৮ অক্টোবর বিকাল ২.৩৫টায়, এনসিসি ব্যাংকের ২৭ অক্টোবর বিকাল ৩টায়, ইসলামিক ফাইন্যান্সের ২৮ অক্টোবর বিকাল ২.৪৫টায় এবং ডিবিএইচের বোর্ড সভা ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। এই কোম্পানিগুলোর বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।