দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি ৩০জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষনা করেছে। নিম্নে কোম্পানিগুলোর তথ্য তুলে ধরা হলো:

আরএন স্পিনিং মিলস লিমিটেড: ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য কোন প্রকার ডিভিডেন্ড না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের আরএন স্পিনিং মিলস লিমিটেড। জানা যায়, সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫.৪৭ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.১০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১.২১ টাকা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ ডিসেম্বর সকাল সাড়ে ১১ টায় লালমাই, কোটবাড়ি, কুমিল্লায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

সালভো কেমিক্যাল লিমিটেড: ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য কোন প্রকার ডিভিডেন্ড না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের সালভো কেমিক্যাল লিমিটেড। জানা যায়, সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬১ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ২.৩৮ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১২.১৫ টাকা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১২ ডিসেম্বর সকাল ১০.৩০টায় এজিবি কলোনী, মতিঝিল, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

জেনারেশন নেক্সট ফ্যাশন লিমিটেড: ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরের জন্য কোন প্রকার ডিভিডেন্ড না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের জেনারেশন নেক্সট ফ্যাশন লিমিটেড। জানা যায়, সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.৪৬ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১১.৮৯ টাকা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ ডিসেম্বর সকাল ১১টায় ফ্যাক্টরী প্রাঙ্গণ, আশুলিয়া, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।