দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের দুই কোম্পানি অগ্রনী ও সোনার বাংলা ইন্সুরেন্সের ইপিএস চমক দেখা গেছে।  এর মধ্যে অগ্রণী ইন্স্যুরেন্স তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৭ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৪ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর,১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৫১ পয়সা।

সোনার বাংলা ইন্স্যুরেন্স: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সোনার বাংলা ইন্স্যুরেন্স তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৯১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৯ পয়সা। ৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭০ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ২৫ পয়সা।