দেশ প্রতিক্ষণ, ঢাকা : পুঁজিবাজারে আসবে বস্ত্রখাতের কোম্পানি নেক্সট এক্সেসরিজ লিমিটেড। নির্ধারিত মূল্য পদ্ধতির প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে শেয়ার ইস্যু করবে তারা। এর ইস্যু ম্যানেজারের দায়িত্ব পালন করবে দেশের অন্যতম শীর্ষ মার্চেন্ট ব্যাংক রুটস ইনভেস্টমেন্ট লিমিটেড।

কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিটির আইপিও প্রক্রিয়ার ব্যস্থাপনার দায়িত্ব পালন সংক্রান্ত বিষয়ে আজ ৩০ অক্টোবর, বুধবার কোম্পানি দুটি একটি চুক্তি সই করেছে। নেক্সট এক্সেসরিজ লিমিটেডের তাদের প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত এই চুক্তিতে নেক্সট এক্সেসরিজ এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম মামুন এবং রুটস ইনভেস্টমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সারওয়ার হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নেক্সট এক্সেসরিজ এর জি এম এস.এম.হাবিবুর রহমান, এ জি এম মাসুম বিল্লাহ, হেড অব মার্কেটিং সাদেকুল্লাহ, হেড অব সি এস আর আবদুল কাইয়ুম এবং রুটস ইনভেস্টমেন্ট লিমিটেড এর অ্যাডভাইজার মো. জিয়াউল হক খোন্দকার, কনসালটেন্ট মো.শাহ আলম, সি ও ও নোমানুর রশীদ, এস এ ভি পি সাদিয়া পারভীন, এ ভি পি মো. সিরাজুল ইসলামসহ দুটি প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।