দেশ প্রতিক্ষণ, ঢাকা : পুঁজিবাজারের তালিকাভুক্ত প্রকৌশলী খাতের কোম্পানি কে অ্যান্ড কিউয়ের এজিএমে এজেন্ড অনুমোদনের শুরুতে পাশ পাশ বলে চিৎকার করে এজিএম পার্টির সদস্যরা। এতে সাধারন শেয়ারহোল্ডারা কথার বলার সুযোগ না পেলে ও এজিএম পার্টির সদস্যরা কথা বলতে সুযোগ পায়। বুৃধবার কে অ্যান্ড কিউয়ের ৩০ জুন,১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত লভ্যাংশ অনুমোদন করেছেন শেয়ারহোল্ডাররা।

আজ বুধবার কোম্পানির ৩৫ তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ অনুমোদন করা হয়। কোম্পানিটি আলোচিত বছরের জন্য শেয়ারহোল্ডারদেরকে সাড়ে ৭ শতাংশ লভ্যাংশ দেবে। যার পুরোটাই নগদ লভ্যাংশ। এজিএম এ শেয়ারহোল্ডাররা লভ্যাংশ অনুমোদনসহ মোট চারটি এজেন্ড অনুমোদন করেন।

আলোচিত বছরে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছে (ইপিএস) ৮৯ পয়সা। আগের বছর ইপিএস ছিল ৯১ পয়সা। গত ৩০ জুন, ২০১৯ তারিখে কে অ্যান্ড কিউ’র শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৬ টাকা ৫৫ পয়সা। কোম্পানীর চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন।

এছাড়াও ব্যবস্থাপনা পরিচালক তাবিথ আওয়াল, পরিচালক নাসরিন ফাতেমা আওয়াল, তাফসির এম. আওয়াল তাজওয়ার এম. আওয়াল ও স্বতন্ত্র পরিচালক এ.কে.এম. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়া কোম্পানির সিএফও, সেক্রেটারী, কর্মকর্তা ও শেয়ারহোল্ডারবৃন্দ উপস্থিত ছিলেন।