দেশ প্রতিক্ষণ, ঢাকা : ব্যবসা স¤প্রসারণে জন্য বিডিকম অনলাইন লিমিটেডকে মিরসরাইয়ের স্পেশাল ইকোনমিক জোনে ১ একর জায়গা দিয়েছে সরকার। এটা নিয়ে আমরা কার্যক্রম শুরু করতে যাচ্ছি বলে জানান বিডিকমের চেয়ারম্যান ওয়াহিদুল হক সিদ্দিকী।  রাজধানীর ধানমন্ডিতে সুগন্ধা কনভেনশন হলে অনুষ্ঠিত বিডিকম অনলাইন লিমিটেডের ২৩ তম বার্ষিক সাধারণ সভায় তিনি এসব কথা বলেন। বিডিকম অনলাইন লিমিটেডের চেয়ারম্যান ওয়াহিদুল হক সিদ্দিকীর সভাপতিত্বে এজিএম পরিচালিত হয়।

এজিএমে সভাপতির বক্তব্যে তিনি আরো জানান কৃষি যন্ত্রপাতিতে নতুন প্রযুক্তি সংযুক্ত করার চিন্তা করছে বিডিকম। কিন্তু এ প্রক্রিয়া দীর্ঘ মেয়াদী হবে। সভায় ৩০ শে জুন, ২০১৯ অর্থ বছরের আর্থিক বিবরনী ও কোম্পানীর সার্বিক কার্যক্রমের উপর আলোচনা করা হয় এবং কোম্পানির ২০১৮-২০১৯ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে ৬ শতাংশ নগদ এবং ৬ শতাংশ বোনাস লভ্যাংশ অনুমোদন করা হয়।

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইটি খাতের কোম্পানি বিডিকম অনলাইন লিমিটেডের সমাপ্ত অর্থবছরে ইপিএস হয়েছে ১ টাকা ৭২ পয়সা। আগের বছর ইপিএস ছিলো ১ টাকা ৬৩ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মূল্য দাঁড়িয়েছে ১৫ টাকা ৯৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি মূল্য ছিল ১৪ টাকা ৮১ পয়সা। এজিএমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক কুররাতুল আন সিদ্দিকি, কামরুন্নাহার বেগম, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এসএম গোলাম ফারুক আলমগীর এবং কোম্পানির সেক্রেটারী এ কে এম কুতুবুদ্দিন প্রমুখ।