দেশ প্রতিক্ষণ, ঢাকা: আওয়ামী লীগ সরকারের শাসনামলে গত এক দশকের উন্নয়ন পরিক্রমা এবং ভবিষ্যত পরিকল্পনার বার্তা জানিয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে উন্নয়নের বার্তা নিয়ে এবার নিউমার্কেট বাসীর দুয়ারে স্বেচ্ছাসেবক লীগ নেতারা। ভোটের বাকি আর মাত্র পাঁচ দিন।

রাতদিন প্রচার-প্রচারণা আর গণসংযোগ নিয়ে ব্যস্ত আওয়ামী লীগের প্রার্থী দক্ষিণে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তার জন্য নৌকার পক্ষে জোয়ার তৈরি করতে মাঠে নেমেছেন দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও।

স্বেচ্ছাসেবক লীগের পক্ষে সিটি করপোরেশন নির্বাচন কেন্দ্রীয়ভাবে মনিটরিং করছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ (উত্তরে) এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু (দক্ষিণে)। দক্ষিণ সিটিতে স্বেচ্ছাসেবক লীগের সমন্বকের দায়িত্বে রয়েছেন দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ।

নৌকার প্রার্থীদের বিজয়ী করতে ভোটারদের দুয়ারে যাচ্ছেন আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। দিনরাত এক করে প্রার্থীর জন্য ভোট চাচ্ছেন তারা।

দক্ষিণে স্বেচ্ছাসেবক লীগের সমন্বয়ক কামরুল হাসান রিপনের নেতৃত্ব এলাকার অলি-গলি চষে বেড়াচ্ছেন একঝাঁক তরুণ। এদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার কান্ডারী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ভাইয়ের নৌকার পক্ষে আজ বিকেলে নিউমার্কেট থানায় নির্বাচনী গণসংযোগ করেন।  এসময় গণসংযোগকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু এবং ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি প্রিয় নেতা কামরুল ইসলাম রিপন,

মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহেল রানা, নূর রহমান মুকুল, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ২০২০ থানা দায়িত্বপ্রাপ্ত নেতা এ কে এম তারেকুজ্জামান সহ নেতারা উপস্থিতি ছিলেন।