দেশ প্রতিক্ষণ, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৫ কোম্পানির ইপিএস এখন পর্যন্ত ঘোষনা করছে। এর মধ্যে অধিকাংশ কোম্পানির ইপিএস কমেছে। সোনারগাঁও টেক্সটাইল: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সোনারগাঁও টেক্সটাইলের লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৬২ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময় ছিল ২৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৯ টাকা ৪৭ পয়সা ।

শাহজিবাজার পাওয়ার: পুঁজিবাজারে তালিকাভুক্ত শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৩ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৭৮ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২২ পয়সা। আগের বছর একই সময় ছিল ২ টাকা ৪ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৭ টাকা ১৯ পয়সা ।

সাইফ পাওয়ারটেক: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সাইফ পাওয়ারটেক লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।
কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২৮ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। আগের বছর একই সময় ছিল ৮৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৬ টাকা ৪৪ পয়সা ।

স্কয়ার টেক্সটাইল: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি স্কয়ার টেক্সটাইল লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৪৯ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৪ পয়সা। আগের বছর একই সময় ছিল ১ টাকা ১৭ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৬ টাকা ৮৫ পয়সা ।

প্যাসিফিক ডেনিমস: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্যাসিফিক ডেনিমস লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩৩ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৪ পয়সা। আগের বছর একই সময় ছিল ৬৭ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ৭৪ পয়সা ।

সিলভা ফার্মা: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সিলভা ফার্মা দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির ইপিএস কমেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৭ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২৬ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময় ছিল ৭২ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৫ টাকা ৭৮ পয়সা ।

জেনারেশন নেক্সট: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির ইপিএস কমেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২০ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ২৪ পয়সা ।

ফারইস্ট নিটিং: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির ইপিএস কমেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩৪ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময় ছিল ৬০ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৯ টাকা ১৫ পয়সা ।

ফাইন ফুডস: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফাইন ফুডস লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৫০১ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ০.০০৭ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৪৫ পয়সা। আগের বছর একই সময় ছিল ০.০৩৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৪৮২ পয়সা ।

জাহিন স্পিনিং: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জাহিন স্পিনিং মিলস লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটি লোকসান করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯২ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১৮ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮৩ পয়সা। আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৯৮ পয়সা ।

মেঘনা পেট্রোলিয়াম: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মেঘনা পেট্রোলিয়াম দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির ইপিএস কমেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ১৯ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৭ টাকা ৫৬ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ টাকা ৭৫ পয়সা। আগের বছর একই সময় ছিল ১৫ টাকা ৬৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪৮ টাকা ৫ পয়সা ।

এসকে ট্রিমস: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এসকে ট্রিমস দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭১ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৬১ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৬ পয়সা। আগের বছর একই সময় ছিল ১ টাকা ১৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৩৪ পয়সা ।

এস আলম: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এস আলম কোল্ড রোল্ড স্টিলস অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৯ পয়সা। আগের বছর একই সময় ছিল ৭৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২০ টাকা ৫ পয়সা ।

ইষ্টার্ণ লুব্রিক্যান্টস লিমিটেড: অর্ধ বার্ষিক (জুলাই’১৯-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইষ্টার্ণ লুব্রিক্যান্টস লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস কমেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৬০ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২.৯৯ টাকা। এছাড়া দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর–ডিসেম্বর’১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৩৪ টাকা। এদিকে কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৮.০২ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৮৫.৩৬ টাকা।

ফু-ওয়াং ফুডস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের ফু-ওয়াং ফুডস লিমিটেড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। জানা যায়, দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর–ডিসেম্বর’১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.২৩ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪২ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৪০ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১২.১৪ টাকা।

পদ্মা ওয়েল: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি পদ্মা ওয়েল দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে। আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৮৬ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৭ টাকা ৩৪ পয়সা। ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ টাকা ৩৫ পয়সা। আগের বছর একই সময় ছিল ১৪ টাকা ৩৩ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৫৬ টাকা ২০ পয়সা ।

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ মিউচ্যুয়াল ফান্ডের দ্বিতীয় প্রান্তিক (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রতিটি ফান্ড মুনাফা থেকে লোকসানে নেমে এসেছে। মিউচ্যুয়াল ফান্ডগুলো হলো : এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড, ভেনগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, পপুলার লাইফ ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড এবং এবি ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, দ্বিতীয় প্রান্তিকে এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.৫৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.২১ টাকা। ছয় মাসে (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.৬৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.৫৯ টাকা। ৩১ ডিসেম্বর,২০১৯ পর্যন্ত ইউনিট প্রতি সম্পদ মূল্য ১১.১১ টাকা (মার্কেট প্রাইস) এবং ১১.৭৬ টাকা (কস্ট প্রাইস)।

দ্বিতীয় প্রান্তিকে ভেনগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.৯০ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.২৪ টাকা। ৩১ ডিসেম্বর,২০১৯ পর্যন্ত ইউনিট প্রতি সম্পদ মূল্য ৯.৩১ টাকা (মার্কেট প্রাইস) এবং ১১.২১ টাকা (কস্ট প্রাইস)।

দ্বিতীয় প্রান্তিকে পপুলার লাইফ ফাস্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.২৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.১৩ টাকা। ছয় মাসে (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.৪৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.২৭ টাকা। ৩১ ডিসেম্বর,২০১৯ পর্যন্ত ইউনিট প্রতি সম্পদ মূল্য ১০.১৩ টাকা (মার্কেট প্রাইস) এবং ১১.০৮ টাকা (কস্ট প্রাইস)।

দ্বিতীয় প্রান্তিকে পিএইচপি ফাস্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.২৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.১৬ টাকা। ছয় মাসে (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.১৭ টাকা। ৩১ ডিসেম্বর,২০১৯ পর্যন্ত ইউনিট প্রতি সম্পদ মূল্য ১০.০৭ টাকা (মার্কেট প্রাইস) এবং ১০.৮২ টাকা (কস্ট প্রাইস)।

দ্বিতীয় প্রান্তিকে এবি ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.১৪ টাকা। ছয় মাসে (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ০.৯২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২০ টাকা। ৩১ ডিসেম্বর,২০১৯ পর্যন্ত ইউনিট প্রতি সম্পদ মূল্য ৯.৯৮ টাকা (মার্কেট প্রাইস) এবং ১১.৪০ টাকা (কস্ট প্রাইস)।