দেশ প্রতিক্ষণ, ঢাকা: ২০ বছর উপলক্ষে দেশজুড়ে শুরু হয়েছে রানার অটোমোবাইলসের ‘২০ বছরের সাফল্য উৎযাপন অফার’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের সবচাইতে বড় আকর্ষণ ফ্রি মোটরসাইকেল জেতার সুযোগ। এছাড়া আছে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট এবং প্রত্যেকটি মোটরসাইকেলের সাথে আছে নিশ্চিত উপহার।

এই ক্যাম্পেইনটির আওতায় ঢাকা ক্যান্টনমেন্টের মাটিকাটা এলাকার নিবাসী মো: আবু সালেক ভূইয়া রানার AD-80 S ডিলাক্স জিতে নেন। মো: আবু সালেক পেশায় একজন সফল উদ্যোক্তা। বেশ কিছুদিন ধরেই ব্যবসার কাজে মোটরসাইকেল কেনার কথা ভাবছিলেন। তিনি রানারের তেজগাঁও শোরুমে এসে তিনি ‘২০ বছরের সাফল্য উৎযাপন অফার’ ক্যাম্পেইনটির ব্যাপারে জানেন ও রানার AD-80 Sডিলাক্স ক্রয় করে ভাগ্যবান বিজয়ী হিসেবে জিতে নেন ফ্রি মোটরসাইকেল।

তিনি আগেও ব্যবসার বিভিন্ন কাজে রানারের বাইক ব্যবহার করতেন। মোটরসাইকেল জয়ের বিষয়টি জানার পর তেজগাঁও-এ রানারের প্রধান কার্যালয়ে বিজয়ী মো: আবু সালেক ভূইয়াকে আমন্ত্রণ জানানো হয় এবং রানার অটোমোবাইলস-এর মার্কেটিং ডিরেক্টর আমদি সাকিফ খান ভাগ্যবান বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন। এটি ফেইসবুকে লাইভ এ সরাসরি সম্প্রচার করা হয়।

পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে রানার বাইক কিনে যে কেউ মো: আবু সালেক এর মত হতে পারেন ভাগ্যবান বিজয়ী। এমনটাই জানান রানার অটোমোবইলস লিমিটেডের মার্কেটিং বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শিবলী আহমেদ।