দেশ প্রতিক্ষণ, চট্টগ্রাম: করোনাভাইরাসের (কোভিড-১৯) সংকট মোকাবিলায় বীর চট্টলার আওয়ামী রাজনীতির বাতিঘর, রাঙ্গুনিয়ার মাটি ও মানুষের পরম বন্ধু, রাঙ্গুনিয়ার গণমানুষের শেষ ঠিকানা এবং বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক, ড. হাছান মাহমুদ ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে। পাশাপাশি এন,এন,কে ফাউন্ডেশন এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন গরিব খেটে খাওয়া দিনমজুর মানুষদের মাঝে।

এ বিষয়ে এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা মাস্টার আবদুর রউফ জানান, আজ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে রাঙ্গুনিয়ার ৫০০ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ইউনিয়ন পর্যায়ে এসব ত্রাণ সামগ্রী নিরাপদ দূরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে। রাঙ্গুনিয়ার কর্মহীন অসহায় মানুষের জন্য তথ্যমন্ত্রী’র ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, আলু ও সাবানসহ ১০ কেজির নিত্যপণ্য রয়েছে।

তথ্যমন্ত্রী’র পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টার থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করা হয়। রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার তথ্যমন্ত্রীর পক্ষে বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দের হাতে এসব ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। এসময় ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন মাস্টার আবদুর রউফ, জসিম উদ্দিন তালুকদার, কাউছার নুর লিটন, কাউন্সিলর মোহাম্মদ সেলিম প্রমুখ।