এম এ সাঈদ চৌধুরী, জবি, দেশ প্রতিক্ষণ:  করোনা ভাইরাস (কোভিট-১৯) মহামারীর কারণে কর্মহীন হয়ে পরা রাস্তার অসহায় মানুষ ও রিক্সা চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের পক্ষ থেকে ৩ এপ্রিল (শুক্রবার) সন্ধা ৭ টায় রাজধানীর তাতিবাজার মোড় সহ অনান্য এলাকায় অসহায়, দারিদ্র্য ও রিক্সা চালকদের মধ্যে খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, লবন ও সাবান) বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান আরিফ, ৩৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, বিশিষ্ট সমাজ সেবক শহিদুল ইসলাম সজিব ও স্থানীয় অনান্য নেতৃত্ববৃন্দ।

বাংলাদেশে করোনাভাইরাস (কভিড-১৯) এর ফলে বর্তমানে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়েছেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংক্রমণ ঠেকাতে সারা দেশে সকল প্রকার যান চলাচল ও অন্যান্য সকল কিছু বন্ধ ঘোষণা দেওয়া হয়েছে।

সেই সাথে বাংলাদেশের সকল স্থরের মানুষকে নিজ গৃহে অবস্থান করে ভাইরাস প্রতিরোধ এবং সতর্কতা অবলম্বন করার আহবান জানানো হয়েছে। সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় সবেচেয়ে বিপদে রয়েছে নিম্ম আয়ের জনগণ। আর তাই তাদের কে সাহায্য করার জন্যই এগিয়ে আসছেন বিভিন্ন সংগঠন ও সমাজ সেবকরা।