দেশ প্রতিক্ষণ, ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাসিমের নির্দেশনায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সংগ্রামী সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপনের সার্বিক সহযোগিতায় বংশাল থানায় ইফতার বিতরণ করা হয়। প্রথম রমজান থেকে শুরু ২২ রমজান পর্যন্ত প্রতিদিন ঢাকা ৫ আসনের যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানার বিভিন্ন ওয়ার্ডের মানুষের কাছে ইফতার বিতরন করছেন কামরুল হাসান রিপন।

আজ শনিবার বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত বংশাল বাবু বাজার মাজারের সামনে অসহায়, কর্মহীন, সুবিধাবঞ্চিত, রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করেন তিনি। এ সময় প্রায় ৫০০ রোজাদার মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার গ্রহণ করেন।

আরও পড়ুন…….

মতিঝিলে কামরুল হাসান রিপনের ইফতার বিতরণ 

ডেমরায় কামরুল হাসান রিপনের ইফতার বিতরণ 

বৈশ্বিক মহামারি কভিড-১৯ নামক ভয়ংকর ভাইরাসের প্রভাব পড়েছে গোটা দুনিয়ায়। এর মধ্যেই শুরু হয় পবিত্র রমজান মাস। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এই সময়টাতে বিপাকে পড়ে অসহায়, কর্মহীন, রিক্সাচালক ও নিম্ন আয়ের মানুষগুলো। তবে করোনার সংকটকালীন এই সময়টাতে সাধ্যমতো হতদরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন।

এসময় বংশাল থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা আকাশ আহম্মেদ সাঈদের এর উদ্যোগে গরীব ও মেহেনতী মানুষের জন্য ইফতার বিতরন কার্যক্রম সফল ও সুন্দর ভাবে সম্পন্ন করার কার্যক্রমে আর উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: নুরুর রহমান মুকুল,

একেএম তারেকজুজ্জামান, বংশাল থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইসতিয়াক করিম, সুত্রাপুর থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল কাইয়ুম ভুইয়া,
গেন্ডারীয়া থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা এস এম ফরিদ ও স্থানীয় নেতৃবৃন্দ সামাজিক দুরুত্ব বজায় রেখে এ কার্যক্রম সফল করে।